১৩ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন করোনাভাইরাস প্রতিরোধ ও অপরাধ নির্মূলে তৎপর সিঙ্গাইর থানা পুলিশ আসুন, ইসলামের চেতনাকে জাতীয় জীবনের সব স্তরে প্রতিষ্ঠা করি: প্রধানমন্ত্রী

কাউন্সিলর প্রার্থীর ভাই খুনের পর প্রতিপক্ষ প্রার্থীর মরদেহ উদ্ধার

জনশক্তি রিপোর্ট:

ঝিনাইদহের শৈলকুপায় পৌরসভা নির্বাচনে এক কাউন্সিলর প্রার্থীর ভাই খুনের চার ঘণ্টা পর প্রতিপক্ষ প্রার্থী আলমগীর খান বাবুর মরদেহ কুমার নদ থেকে উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৩ জানুয়ারি) রাত ১২টার দিকে উপজেলার বাড়ই পাড়া কুমার নদ থেকে লাশটি উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন শৈলকুপা সার্কেলের সহকারী পুলিশ সুপার আরিফ বিশ্বাস।

আওয়ামী লীগ কর্মী আলমগীর খান বাবু ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ছিলেন। তিনি কবিরপুর গ্রামের জালাল খানের ছেলে।

শৈলকুপা সার্কেলের সহকারী পুলিশ সুপার আরিফ বিশ্বাস জানান, কাউন্সিলর প্রার্থী আলমগীর খান বাবু খানের সমর্থকদের হামলায় অপর প্রার্থী শওকত হোসেনের ছোট ভাই বল্টু নিহত হন। এর প্রায় চার ঘণ্টা পর রাত ১২টার দিকে আলমগীর খান বাবুর মরদেহ পাশ্ববর্তী বাড়ই পাড়া কুমার নদ থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ দুটিই মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় শৈলকুপা থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। এ ঘটনার পর থেকে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করেছে।

উল্লেখ‌্য, বুধবার রাত ৮টার দিকে ঝিনাইদহের শৈলকুপায় ৮ নম্বর ওয়ার্ডের দুই কাউন্সিলর প্রার্থীর ভোট চাওয়াকে কেন্দ্র করে নির্বাচনি সহিংসতায় লিয়াকত আলী বল্টু (৫০) নামের এক আওয়ামী লীগ কর্মী নিহত হন। এসময় ৫ জন আহত হয়। নিহত বল্টু ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শওকত হোসেনের ছোট ভাই।

অপরদিকে, নিহতের ঘটনার চার ঘণ্টা পর ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আওয়ামী লীগ কর্মী আলমগীর খান বাবুর মরদেহ উপজেলার বাড়ই পাড়া কুমার নদ থেকে পুলিশ উদ্ধার করে।

আরও পড়ুন