২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইর পৌর এলাকায় ন্যায্য মুল্যে ওএমএস’র চাল ও আটা বিক্রি শুরু লকডাউনে সিঙ্গাইরে কারখানা খোলা রাখায় পঞ্চাশ হাজার টাকা জরিমানা বিধিনিষেধ লঙ্ঘনের দায়ে সিঙ্গাইরে ৫১ জনকে ৫৬৪০০ টাকা জরিমানা এবার ঈদে কোরবানি হয়েছে ৯৭ লাখ পশু, অবিক্রীত ২৮ লাখ ডিসির মহানুভবতা: দণ্ডের পরিবর্তে খাদ্যসামগ্রী পেল অটোরিকশা চালকরা লেবাননে বাংলাদেশী প্রবাসীদের ঈদ আনন্দ মেলা আনন্দঘন পরিবেশে আজকের তরুণ কণ্ঠ’ র বর্ষপূর্তি উদযাপন সিঙ্গাইরে চালককে জবাই করে অটোরিকশা ছিনতাই, গাড়িসহ তিনজন গ্রেফতার বিনামূল্যে মাস্ক বিতরণ সম্প্রীতির মানিকগঞ্জ ফেসবুক গ্রুপের ভিজিএফ চাল পেল সিঙ্গাইর পৌরসভার ৩০৮১ পরিবার

কাউন্সিলর প্রার্থীর ভাই খুনের পর প্রতিপক্ষ প্রার্থীর মরদেহ উদ্ধার

জনশক্তি রিপোর্ট:

জনশক্তি রিপোর্ট:

ঝিনাইদহের শৈলকুপায় পৌরসভা নির্বাচনে এক কাউন্সিলর প্রার্থীর ভাই খুনের চার ঘণ্টা পর প্রতিপক্ষ প্রার্থী আলমগীর খান বাবুর মরদেহ কুমার নদ থেকে উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৩ জানুয়ারি) রাত ১২টার দিকে উপজেলার বাড়ই পাড়া কুমার নদ থেকে লাশটি উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন শৈলকুপা সার্কেলের সহকারী পুলিশ সুপার আরিফ বিশ্বাস।

আওয়ামী লীগ কর্মী আলমগীর খান বাবু ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ছিলেন। তিনি কবিরপুর গ্রামের জালাল খানের ছেলে।

শৈলকুপা সার্কেলের সহকারী পুলিশ সুপার আরিফ বিশ্বাস জানান, কাউন্সিলর প্রার্থী আলমগীর খান বাবু খানের সমর্থকদের হামলায় অপর প্রার্থী শওকত হোসেনের ছোট ভাই বল্টু নিহত হন। এর প্রায় চার ঘণ্টা পর রাত ১২টার দিকে আলমগীর খান বাবুর মরদেহ পাশ্ববর্তী বাড়ই পাড়া কুমার নদ থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ দুটিই মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় শৈলকুপা থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। এ ঘটনার পর থেকে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করেছে।

উল্লেখ‌্য, বুধবার রাত ৮টার দিকে ঝিনাইদহের শৈলকুপায় ৮ নম্বর ওয়ার্ডের দুই কাউন্সিলর প্রার্থীর ভোট চাওয়াকে কেন্দ্র করে নির্বাচনি সহিংসতায় লিয়াকত আলী বল্টু (৫০) নামের এক আওয়ামী লীগ কর্মী নিহত হন। এসময় ৫ জন আহত হয়। নিহত বল্টু ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শওকত হোসেনের ছোট ভাই।

অপরদিকে, নিহতের ঘটনার চার ঘণ্টা পর ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আওয়ামী লীগ কর্মী আলমগীর খান বাবুর মরদেহ উপজেলার বাড়ই পাড়া কুমার নদ থেকে পুলিশ উদ্ধার করে।

আরও পড়ুন