১৩ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন করোনাভাইরাস প্রতিরোধ ও অপরাধ নির্মূলে তৎপর সিঙ্গাইর থানা পুলিশ আসুন, ইসলামের চেতনাকে জাতীয় জীবনের সব স্তরে প্রতিষ্ঠা করি: প্রধানমন্ত্রী

কুমিল্লায় এক শিশু ও চার নারীসহ পাঁচজনকে কুপিয়ে হত্যা

ডেস্ক রিপোর্ট: কুমিল্লার দেবীদ্বার উপজেলায় এক ব্যক্তি ধারালো অস্ত্র দিয়ে এক শিশু ও চার নারীসহ পাঁচজনকে কুপিয়ে হত্যা করেছেন। এ ঘটনায় আরও দুইজন গুরুতর আহত হয়েছেন। পরে স্থানীয়দের গণপিটুনিতে ওই ব্যক্তি নিহত হন।

আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার রাধানগর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন- রাধানগর গ্রামের মো. শাহ আলমের ছেলে আবু হানিফ ( ১২), শাহ আলমের স্ত্রী আনোয়ারা বেগম (৪০), নুরুল ইসলামের স্ত্রী নাজমা আক্তার (৩৬), নুরুল ইসলামের মা মাজেদা বেগম (৫৫) ও বজলু মিয়ার স্ত্রী (৩৮)। বজলু মিয়ার স্ত্রীর নাম জানা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দেবীদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল আনোয়ার, মোখলেসুর রহমান নামের ওই ব্যক্তি মাদকাসক্ত ছিলেন। তিনি এলাকায় নানা ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত ছিলেন। আজ সকালে তিনি প্রথমে আবু হানিফকে কুপিয়ে হত্যা করেন। হানিফ সে সময় ফসলের মাঠে কাজ করছিলেন।

তাকে বাঁচাতে এগিয়ে আসলে একে একে তিনি অন্যদের কুপিয়ে জখম করেন। ঘটনাস্থলেই পাঁচজন নিহত হন। এ ছাড়া এক স্কুলছাত্র ও এক নারী আহত হন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে এলাকাবাসীর গণপিটুনিতে মোখলেসুর রহমান নিহত হন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এস রহমান/জনশক্তি

আরও পড়ুন