৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সাভারে সময় টিভির সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা সিঙ্গাইরে হেরোইন সেবনের অভিযোগে মাদকাসক্তকে ৬ মাসের কারাদণ্ড সিঙ্গাইরে পুলিশের উদ্যোগে অটোরিকশা চালকরা পেল জেলা পরিষদের খাদ্যসামগ্রী অটোরিকশা চালকদের খাদ্যসামগ্রী দিয়ে প্রশংসিত ওসি সিঙ্গাইর পৌর এলাকায় ন্যায্য মুল্যে ওএমএস’র চাল ও আটা বিক্রি শুরু লকডাউনে সিঙ্গাইরে কারখানা খোলা রাখায় পঞ্চাশ হাজার টাকা জরিমানা বিধিনিষেধ লঙ্ঘনের দায়ে সিঙ্গাইরে ৫১ জনকে ৫৬৪০০ টাকা জরিমানা এবার ঈদে কোরবানি হয়েছে ৯৭ লাখ পশু, অবিক্রীত ২৮ লাখ ডিসির মহানুভবতা: দণ্ডের পরিবর্তে খাদ্যসামগ্রী পেল অটোরিকশা চালকরা লেবাননে বাংলাদেশী প্রবাসীদের ঈদ আনন্দ মেলা

কোয়ারেন্টাইনের নির্দেশ না মেনে ব্যাংকে গেলেন প্রবাসী

দেশে ফিরে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ অমান‌্য করে ব‌্যাংকে গেছেন যুক্তরাজ‌্য প্রবাসী এক ব‌্যক্তি।

সোমবার (২৩ মার্চ) সকালে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন সুনামগঞ্জের জগন্নাথপুরের ওই বাসিন্দা।

বিমানবন্দরের স্বাস্থ‌্য কর্মকর্তারা তাকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেন। এজন্য তার হাতে সিল মারা হয়। বিমানবন্দর থেকে বের হয়েই তিনি চলে যান সিলেট শহরের জিন্দাবাজারের একটি ব‌্যাংকে। এ সময় তার সঙ্গে ছিলেন বাড়ির তত্ত্বাবধায়। ব্যাংকে ঢোকার সময় নিরাপত্তাকর্মীরা ওই প্রবাসীর হাতে কোয়ারেন্টাইন সিল দেখতে পান। তারা বিষয়টি ব‌্যাংকের কর্মকর্তাদের জানান।

ব্যাংকের কর্মকর্তারা পুলিশে খবর দেন। ব্যাংকে দায়িত্ব পালনরত পুলিশ সদস্যরা সেখান থেকে তাকে নিয়ে যান। পরে নিজ দায়িত্বে কোয়ারেন্টাইনে যাওয়ার পরামর্শ দিয়ে তাকে ছেড়ে দেয়া হয়। পরে ওই প্রবাসী তার বাড়িতে যান।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি- তদন্ত) সৌমেন মিত্র বলেন, প্রবাসীদের ওপর কড়া নজরদারি চলছে। ওই প্রবাসীর ব‌্যাংকে যাওয়া দুঃখজনক।

আরও পড়ুন