১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
পাবজি খেলা নিয়ে দ্বন্দ্ব, সিঙ্গাইরে বন্ধুর হাতে প্রাণ গেল কিশোরের স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র ছিনতাইয়ের অভিযোগে আ.লীগ প্রার্থীর ছেলে আটক সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল

কোয়ারেন্টাইনের নির্দেশ না মেনে ব্যাংকে গেলেন প্রবাসী

দেশে ফিরে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ অমান‌্য করে ব‌্যাংকে গেছেন যুক্তরাজ‌্য প্রবাসী এক ব‌্যক্তি।

সোমবার (২৩ মার্চ) সকালে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন সুনামগঞ্জের জগন্নাথপুরের ওই বাসিন্দা।

বিমানবন্দরের স্বাস্থ‌্য কর্মকর্তারা তাকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেন। এজন্য তার হাতে সিল মারা হয়। বিমানবন্দর থেকে বের হয়েই তিনি চলে যান সিলেট শহরের জিন্দাবাজারের একটি ব‌্যাংকে। এ সময় তার সঙ্গে ছিলেন বাড়ির তত্ত্বাবধায়। ব্যাংকে ঢোকার সময় নিরাপত্তাকর্মীরা ওই প্রবাসীর হাতে কোয়ারেন্টাইন সিল দেখতে পান। তারা বিষয়টি ব‌্যাংকের কর্মকর্তাদের জানান।

ব্যাংকের কর্মকর্তারা পুলিশে খবর দেন। ব্যাংকে দায়িত্ব পালনরত পুলিশ সদস্যরা সেখান থেকে তাকে নিয়ে যান। পরে নিজ দায়িত্বে কোয়ারেন্টাইনে যাওয়ার পরামর্শ দিয়ে তাকে ছেড়ে দেয়া হয়। পরে ওই প্রবাসী তার বাড়িতে যান।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি- তদন্ত) সৌমেন মিত্র বলেন, প্রবাসীদের ওপর কড়া নজরদারি চলছে। ওই প্রবাসীর ব‌্যাংকে যাওয়া দুঃখজনক।

আরও পড়ুন