২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
মিথ্যা মামলায় পুলিশ সদস্যকে হয়রানির অভিযোগ রাস্তার মুখে উঁচু দেয়াল, অবরুদ্ধ একটি মুসলিম পরিবার সিঙ্গাইরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা সিঙ্গাইরে ইউপি নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিঠু গ্রেফতার সিঙ্গাইরে ১১ ইউপিতে ৪৬ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পাবজি খেলা নিয়ে দ্বন্দ্ব, সিঙ্গাইরে বন্ধুর হাতে প্রাণ গেল কিশোরের স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র ছিনতাইয়ের অভিযোগে আ.লীগ প্রার্থীর ছেলে আটক সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

কোয়ারেন্টাইনে মাহাথির, মাঠে নামছে সেনাবাহিনী

মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদ কোয়ারেন্টাইনে রয়েছেন। মাহাথির নিজেই বলছেন, আমি স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে রয়েছি।

গত বৃহস্পতিবার তার এক মুখপাত্র বলেন, মাহাথির বর্তমানে স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে রয়েছেন। মঙ্গলবার তিনি করোনাভাইরাসের (কোভিড-১৯) পরীক্ষা করেন। তবে পরীক্ষার ফল প্রকাশে অনিচ্ছার কথা জানান তিনি।

কোয়ারেন্টাইনে থাকার অভিজ্ঞতার কথা জানাতে গিয়ে মাহাথির মোহাম্মদ বলেছেন, আলহামদুলিল্লাহ, এটা আমার জন্য কঠিন কিছু না। সঙ্কটটির সমাধানে এটা খুবই গুরুত্বপূর্ণ। আমাকে অবশ্যই ১৪ দিন এ অবস্থায় থাকতে হবে।

স্থানীয় একটি টেলিভিশনকে দেয়া এক সাক্ষাৎকারে মাহাথির বলেন, আমি এখন বাড়িতে আছি। বাইরে বের হতে পারছি না। কারও সঙ্গে মুসাফাহা করতে পারি না।

করোনাভাইরাসে আক্রান্ত এক পার্লামেন্ট সদস্যের সংস্পর্শে আসার পর স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে চলে যান তিনি।

আরও পড়ুন