৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
মিরুর ঘাতকদের ফাঁসির দাবীতে মানবিক সিঙ্গাইর ফাউন্ডেশনের শোক র‌্যালী লেবাননে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন ছাত্রলীগ নেতা মিরুর খুনীদের ফাঁসির দাবীতে শোক র‌্যালী দলীয় কোন্দলেই ছাত্রলীগ নেতা মিরু খুন: তিনজন গ্রেফতার নবনির্বাচিত মেয়রের সাথে সিঙ্গাইর পৌর কর্মকর্তা-কর্মচারীদের শুভেচ্ছা বিনিময় ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের ছাড় দিচ্ছে আওয়ামী লীগ অভিবাসীদের কর্মসংস্থান নিশ্চিতে বিডি প্রেসক্লাব অব মালয়েশিয়ার ভার্চুয়াল আলোচনা নিজ দলের সন্ত্রাসীদের হাতে সিঙ্গাইর উপজেলা ছাত্রলীগ সম্পাদক মিরু খুন মাহবুবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় মালয়েশিয়া যুবদলের দোয়া মাহফিল আজ দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক মোবারক হোসেনের জন্মদিন

ক্রিকেটার ধোনি এখন লাঙ্গল চালান জমিতে

জনশক্তি রিপোর্ট

গত ওয়ানডে বিশ্বকাপের পর থেকেই পর্দার আড়ালে চলে গেছেন মহেন্দ্র সিং ধোনি। জাতীয় দলের হয়ে কিংবা ঘরোয়া ক্রিকেটেও খেলেন না। আবার অবসরও নেননি। শোনা যায় তিনি আবারও জাতীয় দলে ফিরতে চান। এসব জল্পনা নিয়ে একবারও মুখ খোলেননি ধোনি। তবে মাঝেমধ্যে তার ব্যক্তিজীবনের ছবি আর ভিডিও দেখা যায় সোশ্যাল সাইটে। এবার যেমন তাকে দেখা গেল কৃষক রূপে।

ভারতকে দুটি বিশ্বকাপ আর একটি চ্যাম্পিয়ন্স ট্রফি জেতানো অধিনায়ক ধোনি এখন লকডাউনের মাঝে নিজের খামারবাড়িতে অবস্থান করছেন। কিছুদিন আগে তার স্ত্রী সাক্ষী এক লাইভে বলেছিলেন, সময় কাটাতে ধোনি নাকি নিজের বাইকগুলো প্রতিদিন খোলেন আর জোড়া লাগান। তবে এবার জানা গেল, ধোনি তার বাইক খোলা ছাড়াও আরও কাজ করেন। সেটা হলো জমিতে লাঙ্গল দিয়ে চাষ করা!

টুইটারে ‘এমএস ধোনি ফ্যানস অফিশিয়াল’ নামের পেজ থেকে ছড়িয়েছে ধোনির এই চাষবাস করার ছবি-ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, নিজের ফার্ম হাউজে ট্রাক্টর চালিয়ে ধোনি জমিতে লাঙল দিচ্ছেন। সোশ্যাল সাইটে এমনিতেই তিনি ততটা অ্যাকটিভ নন। এমনকি তার বায়োপিকে অভিনয় করা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতেও সরাসরি কোনো প্রতিক্রিয়া জানাননি ধোনি। ধোনি ক্রিকেটে ফিরবেন কিনা এমন চিন্তায় ভক্তদের অবস্থা খারাপ হলেও তিনি বেশ আনন্দেই আছেন।

আরও পড়ুন