২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পুলিশ বাহিনীকে দুর্নীতি ও মাদকমুক্ত করার পদক্ষেপ সিঙ্গাইরে সাত মামলার পলাতক আসামি ডাকাত রিয়াজুল গ্রেফতার এক দিনে ৪৭ মামলার রায়, হাসিমুখে বাড়ি ফিরলেন ৪৬ দম্পতি নোয়াখালী জেলা রোভারের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ ও যুক্তরাষ্ট্র যুবলীগের ভার্চুয়াল সভা পৌর নির্বাচন ও দলীয় কাউন্সিলকে সামনে রেখে সিঙ্গাইর উপজেলা আ.লীগের বর্ধিত সভা গৃহকর্মীকে ধর্ষণের পর সাততলা থেকে ফেলে দেওয়া হয় ঢাবি ছাত্রী ধর্ষণ: মজনুর যাবজ্জীবন কারাদণ্ড ঢাকা মহানগর উত্তর আ.লীগের অর্থ সম্পাদক হলেন শিল্পপতি সালাম চৌধুরী টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ
  • প্রচ্ছদ
  • ক্লোজআপ ওয়ান’ খ্যাত কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা




  • ক্লোজআপ ওয়ান’ খ্যাত কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা

    বিনোদন ডেস্ক:  গত ১ সেপ্টেম্বর রাত ১১টায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন সালমা। তার দ্বিতীয় কন্যার নাম রেখেছেন সাফিয়া নূর। মা ও মেয়ে দুজনেই সুস্থ আছেন বলে জানিয়েছেন এই শিল্পী। তিনি নাবগত সন্তানের জন্য সবার দোয়া চেয়েছেন।

    গত বছর ৩১ ডিসেম্বর পারিবারিকভাবে ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে সানাউল্লা নূরে সাগরকে বিয়ে করেন সালমা। সাগর আইনজীবী। বর্তমানে লন্ডনে ‘বার অ্যাট ল’ করছেন। এটি সাগর-সালমা দুজনেরই দ্বিতীয় বিয়ে।

    ২০১১ সালে সালমার প্রথম বিয়ে হয় শিবলী সাদিকের সঙ্গে। ২০১২ সালের ১ জানুয়ারি তাদের সংসারে একটি কন্যা সন্তান জন্ম হয়। তার নাম স্নেহা। ২০১৬ সালের ২০ নভেম্বর তাদের বিচ্ছেদ হয়।

    সালমার শৈশব কেটেছে কুষ্টিয়ায়। সেখানে লালনকন্যা হিসেবে পরিচিত তিনি। সব ধরনের গানে নিজেকে মেলে ধরতে চান এই শিল্পী। সালমা নিয়মিত স্টেজ শো এবং চলচ্চিত্রের প্লেব্যাক করে থাকেন।

    এস রহমান/জনশক্তি

    আরও পড়ুন