৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
দলীয় কোন্দলেই ছাত্রলীগ নেতা মিরু খুন: তিনজন গ্রেফতার নবনির্বাচিত মেয়রের সাথে সিঙ্গাইর পৌর কর্মকর্তা-কর্মচারীদের শুভেচ্ছা বিনিময় ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের ছাড় দিচ্ছে আওয়ামী লীগ অভিবাসীদের কর্মসংস্থান নিশ্চিতে বিডি প্রেসক্লাব অব মালয়েশিয়ার ভার্চুয়াল আলোচনা নিজ দলের সন্ত্রাসীদের হাতে সিঙ্গাইর উপজেলা ছাত্রলীগ সম্পাদক মিরু খুন মাহবুবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় মালয়েশিয়া যুবদলের দোয়া মাহফিল আজ দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক মোবারক হোসেনের জন্মদিন লেবাননে অনলাইন পোর্টাল “প্রবাস দর্পণ”এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ঐক্যবদ্ধ লেবানন বিএনপি সিঙ্গাইর পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বাশার জয়ী

ক্লোজআপ ওয়ান’ খ্যাত কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা

বিনোদন ডেস্ক:  গত ১ সেপ্টেম্বর রাত ১১টায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন সালমা। তার দ্বিতীয় কন্যার নাম রেখেছেন সাফিয়া নূর। মা ও মেয়ে দুজনেই সুস্থ আছেন বলে জানিয়েছেন এই শিল্পী। তিনি নাবগত সন্তানের জন্য সবার দোয়া চেয়েছেন।

গত বছর ৩১ ডিসেম্বর পারিবারিকভাবে ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে সানাউল্লা নূরে সাগরকে বিয়ে করেন সালমা। সাগর আইনজীবী। বর্তমানে লন্ডনে ‘বার অ্যাট ল’ করছেন। এটি সাগর-সালমা দুজনেরই দ্বিতীয় বিয়ে।

২০১১ সালে সালমার প্রথম বিয়ে হয় শিবলী সাদিকের সঙ্গে। ২০১২ সালের ১ জানুয়ারি তাদের সংসারে একটি কন্যা সন্তান জন্ম হয়। তার নাম স্নেহা। ২০১৬ সালের ২০ নভেম্বর তাদের বিচ্ছেদ হয়।

সালমার শৈশব কেটেছে কুষ্টিয়ায়। সেখানে লালনকন্যা হিসেবে পরিচিত তিনি। সব ধরনের গানে নিজেকে মেলে ধরতে চান এই শিল্পী। সালমা নিয়মিত স্টেজ শো এবং চলচ্চিত্রের প্লেব্যাক করে থাকেন।

এস রহমান/জনশক্তি

আরও পড়ুন