১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার মজিবুর রহমান মোল্যার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল মৎস্য সপ্তাহ উপলক্ষে সিঙ্গাইরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

ক্লোজআপ ওয়ান’ খ্যাত কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা

বিনোদন ডেস্ক:  গত ১ সেপ্টেম্বর রাত ১১টায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন সালমা। তার দ্বিতীয় কন্যার নাম রেখেছেন সাফিয়া নূর। মা ও মেয়ে দুজনেই সুস্থ আছেন বলে জানিয়েছেন এই শিল্পী। তিনি নাবগত সন্তানের জন্য সবার দোয়া চেয়েছেন।

গত বছর ৩১ ডিসেম্বর পারিবারিকভাবে ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে সানাউল্লা নূরে সাগরকে বিয়ে করেন সালমা। সাগর আইনজীবী। বর্তমানে লন্ডনে ‘বার অ্যাট ল’ করছেন। এটি সাগর-সালমা দুজনেরই দ্বিতীয় বিয়ে।

২০১১ সালে সালমার প্রথম বিয়ে হয় শিবলী সাদিকের সঙ্গে। ২০১২ সালের ১ জানুয়ারি তাদের সংসারে একটি কন্যা সন্তান জন্ম হয়। তার নাম স্নেহা। ২০১৬ সালের ২০ নভেম্বর তাদের বিচ্ছেদ হয়।

সালমার শৈশব কেটেছে কুষ্টিয়ায়। সেখানে লালনকন্যা হিসেবে পরিচিত তিনি। সব ধরনের গানে নিজেকে মেলে ধরতে চান এই শিল্পী। সালমা নিয়মিত স্টেজ শো এবং চলচ্চিত্রের প্লেব্যাক করে থাকেন।

এস রহমান/জনশক্তি

আরও পড়ুন