২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • খাদ্যসামগ্রী নিয়ে দুস্থদের দ্বারে দ্বারে ঘুরছেন আ.লীগ নেতা আবুল ও শাহজাহান




  • খাদ্যসামগ্রী নিয়ে দুস্থদের দ্বারে দ্বারে ঘুরছেন আ.লীগ নেতা আবুল ও শাহজাহান

    মোবারক হোসেন, মানিকগঞ্জ:
    করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন বিপন্ন ও অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলা আওয়ামী লীগ নেতা আবুল হোসেন ও ইউপি সদস্য মো: শাহজাহান। ইতিমধ্যে উপজেলার জামির্ত্তা ইউনিয়নের সহাস্রাধিক দুঃস্থ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন এই দুই আওয়ামী লীগ নেতা। তাদের এই ত্রাণ কার্যক্রমে সহযোগীতা করছেন স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মী এবং জনপ্রতিনিধিরা। ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, পেঁয়াজ ও খারযুক্ত সাবানসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য।
    করোনাভাইরাস প্রাদুর্ভাব দেখা দেওয়ার পর থেকেই উপজেলার জামির্ত্তা ইউনিয়নের কর্মহীন ও অভাবী মানুষদের সাহায্যার্থে এগিয়ে আসেন উপজেলা আওয়ামী লীগ নেতা আবুল হোসেন ও ইউপি সদস্য মো: শাহাজাহান। প্রতিদিনই তারা দলীয় নেতাকর্মী নিয়ে ইউনিয়নের কোনো না কোনো পাড়া মহল্লায় হাজির হয়ে অসহায় দুস্থদের হাতে ত্রাণসামগ্রী তুলে দিচ্ছেন। ইতিমধ্যে ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের সহাস্রাধিক দিনমজুর ও দুস্থ মানুষদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়েছে।
    সমাজ হিতৈষী এই দুই আওয়ামী লীগ নেতার ত্রাণ কার্যক্রমে সহযোগীতা করছেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও জামির্ত্তা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার, সহসভাপতি আলী আকবর, মিনহাজুর রহমান, আব্দুস সালাম আজাদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল ওয়াহাব, উপজেলা আওয়ামী লীগ সদস্য মিজানুর রহমান মাষ্টার, আবুল হাশেম মাস্টার, ইউপি সদস্য, শাহানাজ পারভীন, মোতালেব হোসেন, মো: কুদ্দুস আলী, মো: শাহজাহান, সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাক, আওয়ামীলী নেতা বিপ্লব হোসেন, আব্দুস সালাম মোল্লা, খোরশেদ দেওয়ান, গোলাম মোস্তফা, আব্দুর রহিম, আনোয়ার হোসেন, হাছেন মাদবর নুরুল ইসলাম ফকির, ইকলাছ উদ্দিন, আবুল হোসেন কালু, সামসুল হক, শাহজাহান মৃর্ধা, আব্দুস সামাদ মোল্লা, আবেদ আলী, বেলায়েত হোসেন খান, শাহজাহান খান, আব্বাস উদ্দিন, শেখ লুৎফর রহমান, জামির্ত্তা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো: আমজাদ হোসেন, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক শাহীনুর রহমান সেন্টু, ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, যুবলীগ নেতা মহসীন মিয়া, মেজবাহ উদ্দিন শিকদার, মো: বাচ্চু মিয়া, ডা: বারেক মিয়া, তামিম হোসেন, মিজানুর রহমান, অ্যাডভোকেট জামাল উদ্দিন, আব্দুল্লাহ আল রবিন, ছাত্রলীগ নেতা সাবিক হোসেন পিন্টু, সুজন রানা, স্বেচ্ছাসেবকলীগ নেতা জাহাঙ্গীর আলম, ডা: মোশারফ হোসেন, মহসীন মিয়া ও সুলতান মিয়াসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
    উপজেলা আওয়ামী লীগের সদস্য আবুল হোসেন, ইউপি সদস্য উপজেলা আওয়ামী লীগের উপপ্রচার সম্পাদক মো: শাহজাহান বলেন, দেশের যে কোনো প্রাকৃতিক দুর্যোগ ও মানুষের বিপদ-আপদে পাশে দাঁড়ানো মানুষ হিসেবে আমাদের সামাজিক ও নৈতিক কর্তব্য। করোনাভাইরাস প্রভাবে সারাদেশের ন্যায় জামির্ত্তা ইউনিয়নের বহু দিনমজুর ও অভাবগ্রস্থ মানুষ কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সাধ্য অনুযায়ী চেষ্টা করছি মানুষকে সাহায্য সহযোগীতা করার। ব্যক্তিগত অর্থ, দলীয় নেতার্মী ও এলাকাবাসীর সহযোগীতায় এপর্যন্ত সহাস্রাধিক অসহায় দুস্থ পরিবারকে খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে। করোনাভাইরাস দুর না হওয়া পর্যন্ত আমাদের এ উদ্যোগ অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। দেশের এই ক্রান্তিকালে ধর্ণাঢ্য ব্যক্তিদের যার যার অবস্থান থেকে সমাজের কর্মহীন শ্রমজীবি, অসহায় হতদরিদ্র জনগোষ্ঠির সেবায় এগিয়ে আসার আহ্বান জানান উপজেলা আওয়ামী লীগের এই দুই নেতা।

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন