১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন করোনাভাইরাস প্রতিরোধ ও অপরাধ নির্মূলে তৎপর সিঙ্গাইর থানা পুলিশ আসুন, ইসলামের চেতনাকে জাতীয় জীবনের সব স্তরে প্রতিষ্ঠা করি: প্রধানমন্ত্রী আলেমদের উপর হামলা ও হত্যার প্রতিবাদে যুবলীগ ছাড়লেন মনির লেবাননে দূতাবাসের উদ্যোগে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালিত

খালেদা জিয়ার প্রতি সরকারের আচরণ অমানবিক-মানবাধিকার লঙ্ঘন: ফখরুল

জনশক্তি রিপোর্ট: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রতি সরকারের আচরণ অমানবিক ও মানবাধিকার লঙ্ঘন বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ শুক্রবার গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন মহাসচিব।
মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে। তাই সুচিকিৎসার জন্য অবিলম্বে বিএনপি চেয়ারপারসনের মুক্তি দাবি করেন তিনি।

চিকিৎসা না হলে যে পরিণতি হতে পারে, খালেদা জিয়াকে সেদিকেই নিয়ে যাওয়া হচ্ছে। তার প্রতি সরকারের আচরণ অমানবিক ও মানবাধিকার লঙ্ঘন বলেও মন্তব্য করেন বিএনপির এই নেতা।

ফখরুল আরও বলেন, খালেদা জিয়ার কারাগারে থাকা গণতন্ত্রের জন্য সবচেয়ে বড় সংকট। রাজনৈতিক কারণে তাকে কারাগারে বন্দি রাখা হয়েছে বলে অভিযোগ করেন বিএনপি মহাসচিব।

আরও পড়ুন