৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
দলীয় কোন্দলেই ছাত্রলীগ নেতা মিরু খুন: তিনজন গ্রেফতার নবনির্বাচিত মেয়রের সাথে সিঙ্গাইর পৌর কর্মকর্তা-কর্মচারীদের শুভেচ্ছা বিনিময় ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের ছাড় দিচ্ছে আওয়ামী লীগ অভিবাসীদের কর্মসংস্থান নিশ্চিতে বিডি প্রেসক্লাব অব মালয়েশিয়ার ভার্চুয়াল আলোচনা নিজ দলের সন্ত্রাসীদের হাতে সিঙ্গাইর উপজেলা ছাত্রলীগ সম্পাদক মিরু খুন মাহবুবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় মালয়েশিয়া যুবদলের দোয়া মাহফিল আজ দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক মোবারক হোসেনের জন্মদিন লেবাননে অনলাইন পোর্টাল “প্রবাস দর্পণ”এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ঐক্যবদ্ধ লেবানন বিএনপি সিঙ্গাইর পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বাশার জয়ী

গজারিয়ায় গাঁজাসহ গ্রেফতার-২

জুয়েল দেওয়ান, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে গজারিয়ায় গাঁজাসহ মোঃ এনামুল হক সরকার (৩২) ও মো. মমিন (১৮) কে গ্রেফতার করেছে হাইওয়ে পুলিশ।

এ সময় মোঃ এনামুল হক সরকারের কাছ থেকে কোমরে রশি দিয়ে বিশেষ ভাবে বাঁধা অবস্থায় পাঁচশত গ্রাম ও মো. মমিনের কাছ থেকে দুইশত গ্রাম গাঁজা উদ্ধা করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তি মোঃ এনামুল হক সরকার সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার আজুগরা গ্রামের মোঃ নুরুল আমিন সরকারের ছেলে ও মো. মমিন জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানার সরদার পাড়া (মোল্লা বাড়ী) মোঃ কুদ্দুছ মিয়ার ছেলে।

শুক্রবার (২৯ মে) সকাল ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশে জামালদী বাস ষ্ট্যান্ড এলাকায় ভবেরচর হাইওয়ে পুলিশ কর্তৃক চেকপােস্ট পরিচালনাকালীন সন্দেহভাজন পথচারী মোঃ এনামুল হক সরকার ও মো. মমিনের দেহ তল্লাশি করে গাঁজাসহ তাদের গ্রেফতার করে।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নাসির উদ্দিন মজুমদার জানান গ্রেফতারকৃত দুজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আরও পড়ুন