২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পুলিশ বাহিনীকে দুর্নীতি ও মাদকমুক্ত করার পদক্ষেপ সিঙ্গাইরে সাত মামলার পলাতক আসামি ডাকাত রিয়াজুল গ্রেফতার এক দিনে ৪৭ মামলার রায়, হাসিমুখে বাড়ি ফিরলেন ৪৬ দম্পতি নোয়াখালী জেলা রোভারের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ ও যুক্তরাষ্ট্র যুবলীগের ভার্চুয়াল সভা পৌর নির্বাচন ও দলীয় কাউন্সিলকে সামনে রেখে সিঙ্গাইর উপজেলা আ.লীগের বর্ধিত সভা গৃহকর্মীকে ধর্ষণের পর সাততলা থেকে ফেলে দেওয়া হয় ঢাবি ছাত্রী ধর্ষণ: মজনুর যাবজ্জীবন কারাদণ্ড ঢাকা মহানগর উত্তর আ.লীগের অর্থ সম্পাদক হলেন শিল্পপতি সালাম চৌধুরী টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ
  • প্রচ্ছদ
  • গজারিয়ায় গাঁজাসহ গ্রেফতার-২




  • গজারিয়ায় গাঁজাসহ গ্রেফতার-২

    জুয়েল দেওয়ান, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে গজারিয়ায় গাঁজাসহ মোঃ এনামুল হক সরকার (৩২) ও মো. মমিন (১৮) কে গ্রেফতার করেছে হাইওয়ে পুলিশ।

    এ সময় মোঃ এনামুল হক সরকারের কাছ থেকে কোমরে রশি দিয়ে বিশেষ ভাবে বাঁধা অবস্থায় পাঁচশত গ্রাম ও মো. মমিনের কাছ থেকে দুইশত গ্রাম গাঁজা উদ্ধা করা হয়।

    গ্রেফতারকৃত ব্যক্তি মোঃ এনামুল হক সরকার সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার আজুগরা গ্রামের মোঃ নুরুল আমিন সরকারের ছেলে ও মো. মমিন জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানার সরদার পাড়া (মোল্লা বাড়ী) মোঃ কুদ্দুছ মিয়ার ছেলে।

    শুক্রবার (২৯ মে) সকাল ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশে জামালদী বাস ষ্ট্যান্ড এলাকায় ভবেরচর হাইওয়ে পুলিশ কর্তৃক চেকপােস্ট পরিচালনাকালীন সন্দেহভাজন পথচারী মোঃ এনামুল হক সরকার ও মো. মমিনের দেহ তল্লাশি করে গাঁজাসহ তাদের গ্রেফতার করে।

    গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নাসির উদ্দিন মজুমদার জানান গ্রেফতারকৃত দুজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

    আরও পড়ুন