২৪শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

গজারিয়ায় স্কুল শিক্ষার্থীদের মাঝে ব্যাগ ও টিফিন বক্স বিতরণ

মুন্সীগঞ্জে গজারিয়ায় স্কুল শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ ও টিফিন বক্স বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় উপজেলার ভবেরচর ইউনিয়ন পরিষদের আয়োজনে ২১ নং আনারপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মিলনায়তনে ওই বিদ্যালয়ের ১৫৫ জন শিক্ষার্থীর মাঝে এ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোসা: মাজেদা বেগমের সভাপতিত্ব অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভবেরচর ইউপি চেয়ারম্যান ইঞ্জি: সাহিদ মো. লিটন।বিশেষ অতিথি ছিলেন, ভবেরচর ইউনিয়ন সচিব মো. মোকাররম হোসেন, আনারপুরা জামিয়া ফারুকিয়া রওজাতুল ্্্্উলুম মাদ্রাসার পরিচালক মাওলানা হাসান ফারুক,ইউপি সদস্য সিরাজুল ইসলাম প্রমুখ।

এসময় প্রধান অতিথি ইউপি চেয়ারম্যান ইঞ্জি: সাহিদ মো. লিটন তার বক্তব্য বলেন,বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। সরকারের বহুমুখী ও নানান পদক্ষেপে শিক্ষা ক্ষেত্রে আজকে অনেক উন্নতি সাধিত হয়েছে। বিশেষ করে সকল শিশুরা এখন স্কুল মূখী হয়েছে। শিক্ষার্থীরা উপবৃত্তি পাওয়ায় তারা পাঠ গ্রহনের গ্রহনের উৎসাহিত হচ্ছে। শিক্ষার মান বেড়েছে। এছাড়াও আজ শিশুরা স্কুল ব্যাগ ও টিফিন বক্স পাওয়ায় তারা বিদ্যালয়ে আরো মনোযোগী হবে।

এসময় ওই বিদ্যালয়ে সকল ছাত্র-ছাত্রী, অভিভাবক, শিক্ষক-শিক্ষিকাসহ বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন