৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • গণতন্ত্র ফিরিয়ে আনতে ধানের শীষে ভোট দেওয়ার আহ্বান ঐক্যফ্রন্ট প্রার্থী শান্ত’র
  • গণতন্ত্র ফিরিয়ে আনতে ধানের শীষে ভোট দেওয়ার আহ্বান ঐক্যফ্রন্ট প্রার্থী শান্ত’র

    জনশক্তি রিপোর্ট, ঢাকা:
    মানিকগঞ্জ-২ (সিংগাইর-হরিরামপুর)আসনের জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত বিএনপি প্রার্থী ইঞ্জিনিয়ার মঈনুল ইসলাম খান শান্ত বলেছেন, আওয়ামী লীগ মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়ে গণতন্ত্রকে গলাটিপে হত্যা করেছে।৩০ ডিসেম্বর সবাই ধানের শীষে ভোট দিয়ে গণতন্ত্রকে ফিরিয়ে আনতে হবে। আজ বৃহস্পতিবার উপজেলার চারিগ্রামস্থ নিজ বাস ভবনে এক মতবিনিময় সভায় দলীয় নেতাকর্মী ও দক্ষিন মানিকগঞ্জবাসীর উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।
    জেলা বিএনপির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মঈনুল ইসলাম খান শান্ত আরো বলেন, সরকার বর্তমান নির্বাচন কমিশনকে সঙ্গে নিয়ে গণতন্ত্রকে গলাটিপে হত্যা করতে যাচ্ছে। নির্বাচন কমিশন বলছে নির্বাচনে সব দলের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড বিদ্যমান। কিন্তু আমরা দেখছি নির্বাচনের পরিবেশ এখনও তৈরি হয়নি। লেভেল প্লেয়িং ফিল্ডের নামে একটা প্রহসনের নির্বাচন হতে যাচ্ছে। ধানের শীষের পক্ষে গণসংযোগ করতে গেলেই সরকারদলীয় নেতাকর্মীরা বাধা দিচ্ছেন। ইতিমধ্যে গণসংযোগকালে কয়েকটি স্থানে আমাদের নেতাকর্মীদের ওপর হামলা করা হয়েছে। আওয়াম লীগের নেতাকর্মীরা তাদের নির্বাচনী ক্যাম্প ও মুক্তিযোদ্ধা অফিস ভাঙচুর করে আমাদের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়েছে। মামলা হামলা করে ধানের শীষের বিজয় ছিনিয়ে নেওয়া যাবেনা। নির্বাচনের দিন জনগন এর সমুচিত জবাব দিবে। বিজয় আমাদেরই হবে।
    শান্ত বলেন, ২০০৮ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর বাংলাদেশের মানুষের ত্যাগের বিনিময়ে অর্জিত সব অধিকার কেড়ে নিয়েছে, গনমাধ্যমের অধিকার কেড়ে নিয়েছে, খালেজা জিয়া গণতন্ত্রের জন্য সারাটা জীবন কষ্ট করেছেন কিন্তু সরকার অন্যায়ভাবে তাকে জেলে বন্দি করে রেখেছেন। কোনো অপশক্তির কাছে মাথানত করবে না বিএনপির নেতাকর্মীরা। প্রত্যেক নেতাকর্মী নিজ নিজ কেন্দ্রের দায়িত্ব নিয়ে ধানের শীষের বিজয়কে সুনিশ্চিত করতে হবে। মুক্তিযুদ্ধের চেতনা রক্ষায় ভোটের অধিকার নিশ্চিত করার মৌলিক দায়িত্ব পালন করতে হবে। আগামী ৩০ ডিসেম্বর দলমত নির্বিশেষে এলাকার সর্বস্তরের জনসাধারণকে ধানের শীষে ভোট দিয়ে গণতন্ত্রকে ফিরিয়ে আনার আহ্বান জানান তিনি।
    এসময় উপস্থিত দলীয় নেতাকর্মীরা যে কোন মুল্যে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

    জনশক্তি/এমএইচ

    আরও পড়ুন

    [X]