২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার মজিবুর রহমান মোল্যার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

গাঁজাসহ লালমোহনে আটক

এ,কে এম গিয়াসউদ্দিন,বিশেষ প্রতিনিধি: ভোলা জেলা লালমোহনে ২০ গ্রাম গাঁজাসহ দুলারহাটের মো. নূরু বেপারী (৩৫) কে আটক করেছে পুলিশ।

শনিবার রাতে লালমোহন থানার ওসি মীর খায়রুল কবীরের নেতৃত্বে মাদক বিরোধী অভিযান চালিয়ে পৌর শহরের নয়ানী গ্রাম থেকে তাকে আটক করা হয়েছে। আটককৃত নূরুবেপারী চরফ্যাসন উপজেলার দুলারহাট থানাধীন নূরাবাদ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের আব্দুল বারেকের ছেলে।

ওসি মীর খায়রুল কবীর জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়। আটক ব্যক্তির বিরুদ্ধে লালমাহন থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মো: নুরু বেপারী পিং আবদুল বারেক সাং নুরাবাদ ২ নং ওয়ার্ড কে ২০ গ্রাম গাঁজা সহ ০১ সেপ্টেন্বর ৩৬/১ সারণির মামলা না০১/১৯(ক) রুজ্জু করে আজ আদালতে প্রেরন করা হয়েছে।

এস রহমান/জনশক্তি

আরও পড়ুন