১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ |

সিঙ্গাইরে বৃক্ষ রোপন ও গাছের চারা বিতরণ

জনশক্তি রিপোর্ট:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মানিকগঞ্জের সিঙ্গাইরে সবুজ পরিবেশ আন্দোলনের (Green Environment Movement) উদ্যোগে বৃক্ষ রোপন ও গাছের চারা বিতরণ করা হয়েছে। রবিবার (২৭ সেপ্টেম্বর) সন্ধায় সংগঠনটির উপজেলা শাখার উদ্যোগে জামশা ইউনিয়নের বাস্তা এলাকায় এ বৃক্ষ রোপন ও গাছের চারা বিতরণ করা হয়।

এ উপলক্ষে বাস্তা নব নুর যুবক সমিতির কার্যালয় চত্বরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সবুজ পরিবেশ আন্দোলন মানিকগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট. রাজ্জাক হোসেন রাজ, উপজেলা শাখার সমন্বয়ক পরিবেশবাদী অ্যাডভোকেট মতিউর রহমান ও বাংলাদেশ সাংবাদিক সমিতি সিঙ্গাইর উপজেলা শাখার আহ্বায়ক দৈনিক কালের কণ্ঠের স্থানীয় সাংবাদিক মো: মোবারক হোসেন উপস্থিত থেকে স্থানীয় বাসিন্দাদের মাঝে পাঁচশত গাছের চারা বিতরণ করেন। পরে বাস্তা নব নুর যুবক সমিতির কার্যালয় চত্বরে একটি মেহগনি গাছের চারা রোপণ করা হয়।

এসময় বাংলাদেশ সাংবাদিক সমিতি সিঙ্গাইর উপজেলা শাখার যুগ্ম-আহ্বায়ক ও দৈনিক খোলা কাগজ প্রতিনিধি সুজন মাহমুদ, স্থানীয় ইউপি সদস্য ইস্তাফুর রহমান, সাবেক ইউপি সদস্য আসক আলী ও আবুল হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন