২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবানন আ’লীগের সম্মেলন: লড়াই হবে সভাপতি ও সম্পাদক পদে হরিরামপুর প্রেসক্লাব আহ্বায়ক মাহি, সদস্য সচিব আবিদ মালয়েশিয়ায় বেগম খালেদা জিয়া সুস্থতার জন্য মালয়েশিয়া বিএনপির দোয়া মাহফিল বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম

গোলাইডাঙ্গা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

শাহাদাৎ সায়েম, সিংগাইর (মানিকগঞ্জ)

মানিকগঞ্জের সিংগাইরের গোলাইডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমিনুর রহমানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে শিক্ষকরা। উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির আয়োজনে বুধবার (৬ জানুয়ারী) সকাল ১১ টার দিকে উপজেলা পরিষদ চত্বরে এ মানববন্ধন হয়। এতে উপজেলার বিভিন্ন মাধ্যমিক স্কুলের শিক্ষকরা অংশগ্রন করে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত ১ লা জানুয়ারি বই উৎসব পালনকালে গোলাইডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমিনুর রহমানসহ অন্যান্য শিক্ষকদের উপর হামলা করে স্থানীয় দুস্কৃতকারীরা । এসময় প্রধান শিক্ষক মোঃ আমিনুর রহমানকে লাঞ্চিত করে স্কুলের ভিতর অবরুদ্ধ করে রাখা হয়। পরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুনা লায়লার নির্দেশে স্থানীয় চেয়ারম্যান হাজী আব্দুল মাজেদ খানের সহযোগীতায় তাকে উদ্ধার করে থানা পুলিশ।

এ ঘটনার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি।

উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মোঃ আক্রাম হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, সাধারন সম্পাদক মোঃ শাহজাহান দুলাল, উপজেলার জয়মন্টপ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু রাধেশ্যাম সাহা।

শিক্ষক সমিতির যুগ্ন সম্পাদক মোঃ মোজ্জামেল হকের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে সিংগাইর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ আতোয়ার রহমান, ধল্লা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ আবুল কালাম আজাদ, শান্তিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ এনামুল হক, সহকারি শিক্ষক মঞ্জুরুল আলম ও শ্রী চঞ্চলা চক্রবর্তী প্রমুখ বক্তব্য দেন।

বক্তারা গোলাইডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমিনুর রহমানের উপর হামলার ঘটনায় জড়িতদের গ্রেফতার ও আইনানুগ ব্যবস্থার নেওয়ার দাবী জানান।

আরও পড়ুন