২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |

চট্টগ্রামে ওয়ালটনের বর্ণাঢ্য শোভাযাত্রা

জনশক্তি রিপোর্ট:

ওয়ালটন ব্র্যান্ডের ফ্রিজ এবং ওয়াশিং মেশিন কিনলেই ‘ঘণ্টায় ঘণ্টায় ফ্রিজ ফ্রি’ ক্যাম্পেইন নিয়ে চট্টগ্রামের হাটহাজারী এবং দোহাজারীতে শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩ জানুয়ারি) ওয়ালটন কক্সবাজার জোনের উদ্যোগে দোহাজারী ওয়ালটন প্লাজার উদ্যোগে বর্ণাঢ্য শোভাযাত্রা এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

কক্সবাজার জোনের এরিয়া ম্যানেজার মোহাম্মদ আরাফাত জানান, ওয়ালটনের পণ্য ক্রয়ে ক্রেতাদের জন্য ডিজিটাল ক্যাম্পেইন-২০২১, সিজন নাইন শুরু হয়েছে। এই সিজনে ওয়ালটন প্লাজা, ডিলার পয়েন্ট থেকে ওয়ালটনের ফ্রিজ এবং ওয়াশিং মেশিন কিনলেই ক্রেতারা পেতে পারেন প্রতিঘণ্টায় ফ্রি ফ্রিজ। প্রতিঘণ্টায় একজন সৌভাগ্যবান ক্রেতা এই ফ্রিজ উপহার পাবেন। ১ জানুয়ারি থেকে সিজন নাইনের প্রতি ঘণ্টায় ফ্রি ফ্রিজ অফার শুরু হয়েছে দেশব্যাপী।

এদিকে, ডিজিটাল ক্যাম্পেইন ২০২১ সিজন-৯ এর প্রমোশনে চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় অনুষ্ঠিত হয় বর্ণাঢ্য র‌্যালি। হাটহাজারী ওয়ালটন প্লাজার উদ্যোগে আয়োজিত এই র‌্যালিটি হাটহাজারী বাস স্টেশন, রাঙ্গামাটি সড়ক, কাচারী সড়কসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে আবার ওয়ালটন প্লাজার সামনে এসে শেষ হয়।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন— হাটহাজারী ওয়ালটন প্লাজা ব্যবস্থাপক রেজাউল ইসলাম. চৌধুরী হাট প্লাজার ব্যবস্থাপক মো, জিয়া, ওয়ালটনের ডিলার, মো. মহিউদ্দিন, রফিকুল ইসলাম রুবেল প্রমুখ।

আরও পড়ুন