২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার মজিবুর রহমান মোল্যার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

চন্দনাইশে চোরের ৬ মাসের কারাদণ্ড

চন্দনাইশে এক পেশাদর চোরকে (বখাটে যুবক) ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

আজ বুধবার (৩১ জুলাই) উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের ভ্রাম্যমান আদালত তাকে এ সাজা প্রদান করে।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার সাতবাড়িয়া এলাকার আলতাজ মিয়ার ছেলে নজরুল ইসলাম বাচা (২০) একজন পেশাদার চোর। সে বিভিন্ন সময় চুরি করে চুরির টাকা দিয়ে মাদক সেবন করে। ইতিপূর্বেও সে বেশ কয়েকবার আটক হয়ে জেল খেটেছে। জামিনে বের হয়ে সে পুনরায় চুরিতে জড়িয়ে পড়ে।

দোহাজারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ মনিরুল ইসলাম ভুইয়া জানান, আজ ৩১ জুলাই ভোরে দোহাজারী সদরস্থ ফল ব্যবসায়ীদের দোকানের সামনে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি এবং দোকানে চুরির চেষ্টাকালে তাকে আটক করা হয়। এসময় তার পকেট থেকে ৫ পিস ইয়াবা ট্যাবলেটও উদ্ধার করা হয়।

পরে তাকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আ.ন.ম. বদরুদ্দোজার ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। পুলিশ আজেই তাকে জেল হাজতে প্রেরণ করেছে।

আরও পড়ুন