১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, পুরে ছাই একটি বাড়িসহ তিন ব্যবসাপ্রতিষ্ঠান ইউপি নির্বাচন: দলীয় না নির্দলীয় হবে, এ নিয়ে দ্বিধায় আ.লীগ ৬০ পৌরসভা নির্বাচন: ৪৬টিতে আ.লীগ ও চারটিতে বিএনপির জয় কাউন্সিলরের ভোট গোপন কক্ষে, বাইরে মেয়র প্রার্থীর ভোট আনন্দ মিছিলে হামলা, বিজয়ী কাউন্সিলর খুন দ্বিতীয় ধাপে ৬০টি পৌরসভায় নির্বাচন: বিএনপির তিন প্রার্থীর ভোট বর্জন সাভারে মেয়রপুত্র কাছে লাঞ্ছিত সাংবাদিক মালয়েশিয়া সরকারের ১৩ জানুয়ারি থেকে কড়া বিধিনিষেধের মাঝেও দূতাবাসের পাসপোর্ট বিতরন ওয়ালটন দিঘলিয়া প্রিমিয়ার লিগের ফাইনালে সুপার সিক্সার্স ৫২ পৌরসভায় ধানের শীষের টিকিট পেলেন যারা

চন্দনাইশে চোরের ৬ মাসের কারাদণ্ড

চন্দনাইশে এক পেশাদর চোরকে (বখাটে যুবক) ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

আজ বুধবার (৩১ জুলাই) উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের ভ্রাম্যমান আদালত তাকে এ সাজা প্রদান করে।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার সাতবাড়িয়া এলাকার আলতাজ মিয়ার ছেলে নজরুল ইসলাম বাচা (২০) একজন পেশাদার চোর। সে বিভিন্ন সময় চুরি করে চুরির টাকা দিয়ে মাদক সেবন করে। ইতিপূর্বেও সে বেশ কয়েকবার আটক হয়ে জেল খেটেছে। জামিনে বের হয়ে সে পুনরায় চুরিতে জড়িয়ে পড়ে।

দোহাজারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ মনিরুল ইসলাম ভুইয়া জানান, আজ ৩১ জুলাই ভোরে দোহাজারী সদরস্থ ফল ব্যবসায়ীদের দোকানের সামনে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি এবং দোকানে চুরির চেষ্টাকালে তাকে আটক করা হয়। এসময় তার পকেট থেকে ৫ পিস ইয়াবা ট্যাবলেটও উদ্ধার করা হয়।

পরে তাকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আ.ন.ম. বদরুদ্দোজার ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। পুলিশ আজেই তাকে জেল হাজতে প্রেরণ করেছে।

আরও পড়ুন