২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার মজিবুর রহমান মোল্যার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল
ইউপি নির্বাচন- ২০১৯

আহাম্মদপুরে আ’লীগ মনোনীত প্রার্থীর উঠান বৈঠকে বিপুল জনসমাগম

সারা দেশের মতো চরফ্যাশনেও দুটি ইউনিয়ন পরিষদ নির্বাচন শুরু হয়েছে। এর ধারাবাহিকতায় ২১নং আহাম্মদপুর ইউনিয়নের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম(নৌকা মার্কা)র সমর্থনে গত ১৯ ডিসেম্বর দুপুর ২টায় ৯নং ওয়ার্ডে কাদের হাওলাদার বাড়ি ও বিকাল ৬টায় ৭নং ওয়ার্ডে মাতাব্বর বাড়িতে উঠান বৈঠক হয়। এইসব বাড়ির উঠান বৈঠকে নির্বাচনের প্রধান সমন্বয়কারী জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে বক্তৃতা করেন, নৌকা মার্কার মনোনীত প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম, চরফ্যাশন আলীয়া মাদ্রাসার উপাধ্যক্ষ মাওঃ নুরুজ্জামান, আওয়ামীলীগ সহ-সভাপতি সামছুল হক মাষ্টার, মেম্বার প্রার্থী কামাল হোসেন (তালা মার্কা) সহ অন্যান্য নেতৃবৃন্দ। এসময় উঠান বৈঠকে ফখরুল ইসলাম তার বক্তৃতায় বলেন, গত নির্বাচনে একটি কুচক্রী মহলের ইন্ধনে আমার বিজয় ছিনিয়ে নেওয়া হয়েছিল, কিন্তু জনগন আমাকে বিপুল ভোট দিয়ে নির্বাচিত করেছে। এবার আমি আবার আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে হাজির হয়েছি। এবার দল-মত নির্বিশেষে আপনাদের সমর্থন নিয়ে নৌকা মার্কায় বিজয়ী হয়ে আ’লীগের মুখজ্জ্বল করবো।

সভাপতি তার বক্তৃতায় বলেন, আহাম্মদপুর ও নুরাবাদ ইউনিয়ন দু’টি বিভক্ত হওয়ার কারণে বিগত চেয়ারম্যান আহাম্মদপুরে কোনো প্রকার উন্নয়নমূলক কর্মকান্ড করেনি। তাই ইউনিয়নটিকে উন্নয়নের মাধ্যমে ঢেলে সাজাতে নৌকার বিকল্প নেই।

উপাধ্যক্ষ নুরুজ্জামান বলেন, গত নির্বাচনেও আমি নুরাবাদ চেয়ারম্যানের পক্ষে কাজ করেছি। তবে আহাম্মদপুর ইউনিয়ন ভাগ হওয়ার পর ঐ চেয়ারম্যান অত্র ইউনিয়নে কোন উন্নয়ন করেছে বলে আমার মনে হয় না। তাই ভোটারদেরকে নৌকা মার্কায় ভোট দিতে তিনি আহবান জানান।

এছাড়া ২০ডিসেম্বর দুপুর দুই টায় ২নং ওয়ার্ড আজিজুল হক মুন্সি বাড়ি ও ১নং ওয়ার্ড আব্দুল হক মাঝি বাড়ির উঠান বৈঠকের আয়োজন হয়। উঠান বৈঠকে এক পর্যায়ে জনসমুদ্রে পরিনত হয়েছে। এসময় অত্র এলাকার সাধারণ ভোটার ও নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে আজ উজ্জিবিত। তারা জানান, এবার কোমড় বেঁধে মাঠে নেমেছেন নৌকার জয়ধ্বনিতে।

আরও পড়ুন