২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
মালয়েশিয়ায় বেগম খালেদা জিয়া সুস্থতার জন্য মালয়েশিয়া বিএনপির দোয়া মাহফিল বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন

চরফ্যাশনে জাতীয় মানবাধিকার ইউনিটির দুইজন তথ্য সংগ্রহকারি নিয়োগ

বিশেষ প্রতিনিধি।।

গত ১ সেপ্টেম্বর ২০১৯ জাতীয় মানবাধিকার ইউনিটির চেয়ারম্যান মোঃ জিয়াউল আমিন, ১২কাটাসুর মোহাম্মাদপুর ঢাকা থেকে জাতীয় মানবাধিকার ইউনিটির চরফ্যাশন উপজেলা তথ্য সংগ্রহকারী হিসেবে মাদ্রাজ ইউনিয়নের মোঃ বেল্লাল হোসেন, পিতা- মোঃ সাওার দেওয়ান নিয়োগ পান। তার সাথে আরেকজন তথ্য সংগ্রহকারি হিসেবে হাজারীগন্জ ইউনিয়নের মোঃশাহিন, পিতা- আবু জাহের ঢালী ও নিয়োগ পান। তাদের পরিচয়পত্রের দুইটি কার্ড স্বাক্ষর করেন জাতীয় মানবাধিকার ইউনিটির চেয়ারম্যান মোঃ জিয়াউল আমিন।

জাতীয় মানবাধিকার ইউনিটির চেয়ারম্যান মোঃ জিয়াউল আমিন বলেন, মানবাধিকার রক্ষায় সচেষ্ট থাকার জন্য তাদেরকে পরামর্শ প্রদান করেন।

আরও পড়ুন