২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
মালয়েশিয়ায় বেগম খালেদা জিয়া সুস্থতার জন্য মালয়েশিয়া বিএনপির দোয়া মাহফিল বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন

চরফ্যাশনে নুরাবাদ-আহাম্মদপুর ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা

এম. মাহাবুবুর রহমান নাজমুল, জেলা প্রতিনিধি, ভোলা ।।

সারাদেশের ন্যায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোলা জেলার চরফ্যাশন উপজেলার দুলার হাট থানার নুরাবাদ ও আহাম্মদপুর ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করেছেন দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড।

শুক্রবার (২৯ নভেন্বর) বিকেলে গণভবনে অনুষ্ঠিত স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় মনোনয়ন প্রাপ্তদের নাম ঘোষণা করা হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দুলার হাট থানার নুরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান পদে মনোনয়ন পেলেন সাবেক চেয়ারম্যান মরহুম আঃ আলী মাষ্টারের কনিষ্ঠ ও বর্তমান নুরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান। আহাম্মদপুর ইউনিয়নের আ’লীগের সভাপতি মোঃ ফখরুল ইসলাম।

উল্লেখ্য ২০১৩ সালে নুরাবাদ ইউনিয়ন ভেঙ্গে আহম্মদপুর ইউনিয়ন করার ভিত্তিতে সীমানা পুনঃনির্ধারনে হাইকোর্ট সীমানা পুনঃনির্ধারনের নির্দেশ দেন।

তারই প্রেক্ষিতে দুই ইউনিয়নের দুই ভোটার নির্বাচন চেয়ে আপিলের শুনানিতে আদালত অবিলন্বে নির্বাচন অনুষ্ঠানের নির্দেশ করেন। আগামী ৩ ডিসেন্বর মনোনয়ন দাখিল, ৫ ডিসেন্বর মনোনয়ন বাছাই, ১২ ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ, ১৩ ডিসেন্বর প্রতিক বরাদ্দ, ৩০ডিসেম্বর ভোটগ্রহন।

আরও পড়ুন