২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পুলিশ বাহিনীকে দুর্নীতি ও মাদকমুক্ত করার পদক্ষেপ সিঙ্গাইরে সাত মামলার পলাতক আসামি ডাকাত রিয়াজুল গ্রেফতার এক দিনে ৪৭ মামলার রায়, হাসিমুখে বাড়ি ফিরলেন ৪৬ দম্পতি নোয়াখালী জেলা রোভারের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ ও যুক্তরাষ্ট্র যুবলীগের ভার্চুয়াল সভা পৌর নির্বাচন ও দলীয় কাউন্সিলকে সামনে রেখে সিঙ্গাইর উপজেলা আ.লীগের বর্ধিত সভা গৃহকর্মীকে ধর্ষণের পর সাততলা থেকে ফেলে দেওয়া হয় ঢাবি ছাত্রী ধর্ষণ: মজনুর যাবজ্জীবন কারাদণ্ড ঢাকা মহানগর উত্তর আ.লীগের অর্থ সম্পাদক হলেন শিল্পপতি সালাম চৌধুরী টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ
  • প্রচ্ছদ
  • চরফ্যাশনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত




  • চরফ্যাশনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

    এম. মাহাবুবুর রহমান নাজমুল, জেলা প্রতিনিধি, ভোলা।।

    মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় সাংবাদিকদের সাথে হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা ও মেডিকেল অফিসারগন মতবিনিময় করেন। সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে স্বাস্থ্য কর্মকর্তা ডা. সিরাজুল ইসলাম বলেন, আমি চরফ্যাশন ডায়গনষ্টিক সেন্টারে মালিকের কাছে আমরা দালালের ব্যপারে জিম্মি। উপজেলা আইনশৃংলা সভায় হাসপাতালের দালালদের বিষয়ে কথা বললে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও থানার ওসি তালিকা তৈয়ারী করে দিতে বলেছেন। আমি ৬০ জনের একটি তালিকা তৈয়ারী করছি। ওই তালিকা ডায়গনষ্টিক সেন্টারের মালিকগন আমাকে দিতে দেয়না। তাদের সাথে যোগাযোগ না করে তালিকা দিতে নিষেধ করেছেন। তারা প্রভাবশালী আমি তাদের কাছে জিম্মি হয়ে আছি। হাসপাতালে গাইনী, জরুরী বিভাগ, ওটি, ডাক্তারদের জরুরী বিভাগে পাওয়া যায়না, ১টার কর্মরত ডাক্তার কেই হাসপাতালে উপস্থিত থাকেনা, ডাক্তারগন ডায়গনষ্টিক সেন্টারের শেয়ার হোল্ডার (মালিক), হাসপাতালে স্টাফদের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ আসলে ব্যবস্থা গ্রহনের দাবী, এমন বিষয় গুলো উত্থাপন করা হয়েছে। এই বিষয় গুলো সংশোধন হওয়ার জন্যে ডাক্তারদের কাছে অনুরোধ জানানো হয়।

    ডেঙ্গুর রোগির বিষয় হাসপাতালে ১০০ রোগির চিকিৎসা দেয়া হয়েছে। কোন রোগি মারা যায়নি বলে সাংবাদিকদের কাছে প্রসংশিত হয়েছেন কর্মরত ডাক্তারগন। হাসপাতালের আরএমও ডাক্তার মাহাবুব কবির বলেন, আমাদের ডাক্তার সংকট অনেক পরিশ্রম করে করে চিকিৎসা সেবা দিতে হয়। আমাদেরকে পজেটিভ রিপোর্ট গুলোর করার জন্যে সংবাদকর্মীমের প্রতি আহবান জানান।

    এই সময় হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা ডা. সিরাজুল ইসলাম, আর এমও ডা. মাহাবুব কবিরসহ সকল ডাক্তারগন এবং চরফ্যাশন প্রেস ক্লাবের সভাপতি আবুল হাসেম মহাজন, সম্পাদক মনির আহম্মেদ শুভ্র, যুগান্তর(দক্ষিণ)প্রতিনিধি আমির হোসেন, বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি আবু ছিদ্দিক, সাংবাদিক শহিদুল ইসলাম দুলাল, দৈনিক জনতা প্রতিনিধি এম. মাহাবুবুর রহমান নাজমুল, নাজু পন্ডিত, সংবাদ প্রতিনিধি জামাল মোল্লা, কালের কণ্ঠ প্রতিনিধি কামরুল সিকদার, ইত্তেফাক প্রতিনিধি মিজান নয়ন, খবরপত্র প্রতিনিধি অশোক শাহা, মানবজমিন প্রতিনিধি শাহাবুদ্দিন সিকদার, ভোরের কাগজ প্রতিনিধি সৌয়েব চৌধুরী, যায় যায়দিন প্রতিনিধি মাইনুদ্দিন জমাদার প্রমুখ।

    আরও পড়ুন