২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পৌর নির্বাচন ও দলীয় কাউন্সিলকে সামনে রেখে সিঙ্গাইর উপজেলা আ.লীগের বর্ধিত সভা গৃহকর্মীকে ধর্ষণের পর সাততলা থেকে ফেলে দেওয়া হয় ঢাবি ছাত্রী ধর্ষণ: মজনুর যাবজ্জীবন কারাদণ্ড ঢাকা মহানগর উত্তর আ.লীগের অর্থ সম্পাদক হলেন শিল্পপতি সালাম চৌধুরী টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ লেবানন কেন্দ্রীয় আ’লীগের আহ্বায়ক কমিটি গঠন সত্যি হলো আসিফ নজরুলের ভবিষ্যত বানী, বাইডেন ৩০৬ ও ট্রাম্প ২৩২ সিঙ্গাইরে ন্যায় বিচার প্রতিষ্ঠার লক্ষে নারী উন্নয়ন সংস্থার সংবাদ সম্মেলন ফ্রান্সে মহানবীর (সা) ব্যঙ্গচিত্র প্রদর্শন: প্রতিবাদে তারাকান্দায় মিছিল সমাবেশ বাসে আগুন, বিএনপির ৪৪৬ নেতাকর্মীর নামে ৯ মামলা,আটক ২০
  • প্রচ্ছদ
  • চরফ্যাশন লক্ষীপুজার আতশবাজিতে এক মুসলিম যুবকের মৃত্যু !




  • চরফ্যাশন লক্ষীপুজার আতশবাজিতে এক মুসলিম যুবকের মৃত্যু !

    এম মাহাবুবুর রহমান নাজমুল, জেলা প্রতিনিধি, ভোলা।

    ভোলার চরফ্যাসন উপজেলায় লক্ষীপুজার আতশবাজির অগ্নিদগ্ধ হয়ে মো. আজাদ হোসেন (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার সকালে বরিশাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত আজাদ চরফ্যাসন শহরের জনতা রোডের আয়ুর্বেদিক চিকিৎসক মো. ফারুক কবিরাজের ছেলে।

    পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, রবিবার (১৩ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে মো. আজাদ হোসেন চরফ্যাসন জনতা রোডে তাদের ঔষধের দোকানের পিছনে কাজ করছিল। এ সময় ওই দোকানের পাশেই হিন্দু ধর্মালম্বীরা লক্ষীপুজা উপলক্ষে আতশবাজি ফুটায়। এতে আতশবাজির আগুন এসে আজাদের শরীরের বিভিন্ন অঙ্গ জলসে যায়। পরে বাজারের লোকজনের সহযোগিতায় তাকে উদ্ধার করে প্রথমে তাকে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করা হলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখান থেকে ঢাকায় নেয়ার পথে সোমবার সকালে আজাদের মৃত্যু হয়।

    চরফ্যাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সামসুল আরেফিন নিহতের সত্যতা নিশ্চিত করে  বলেন গঠনার তদন্ত চলছে।

    আরও পড়ুন