১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন করোনাভাইরাস প্রতিরোধ ও অপরাধ নির্মূলে তৎপর সিঙ্গাইর থানা পুলিশ

চরফ্যাশন লক্ষীপুজার আতশবাজিতে এক মুসলিম যুবকের মৃত্যু !

এম মাহাবুবুর রহমান নাজমুল, জেলা প্রতিনিধি, ভোলা।

ভোলার চরফ্যাসন উপজেলায় লক্ষীপুজার আতশবাজির অগ্নিদগ্ধ হয়ে মো. আজাদ হোসেন (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার সকালে বরিশাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত আজাদ চরফ্যাসন শহরের জনতা রোডের আয়ুর্বেদিক চিকিৎসক মো. ফারুক কবিরাজের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, রবিবার (১৩ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে মো. আজাদ হোসেন চরফ্যাসন জনতা রোডে তাদের ঔষধের দোকানের পিছনে কাজ করছিল। এ সময় ওই দোকানের পাশেই হিন্দু ধর্মালম্বীরা লক্ষীপুজা উপলক্ষে আতশবাজি ফুটায়। এতে আতশবাজির আগুন এসে আজাদের শরীরের বিভিন্ন অঙ্গ জলসে যায়। পরে বাজারের লোকজনের সহযোগিতায় তাকে উদ্ধার করে প্রথমে তাকে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করা হলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখান থেকে ঢাকায় নেয়ার পথে সোমবার সকালে আজাদের মৃত্যু হয়।

চরফ্যাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সামসুল আরেফিন নিহতের সত্যতা নিশ্চিত করে  বলেন গঠনার তদন্ত চলছে।

আরও পড়ুন