১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন করোনাভাইরাস প্রতিরোধ ও অপরাধ নির্মূলে তৎপর সিঙ্গাইর থানা পুলিশ
এম. মাহাবুবুর রহমান নাজমুল, জেলা প্রতিনিধি, ভোলা

চরফ্যাসনের আছলামপুর ইউনিয়নে জেলেদের মাঝে ভিজিএফের চাল বিতরণ

সারাদেশের ন্যায় চরফ্যাশনের আছলামপুর ইউনিয়নে নদীতে সকল প্রকার মাছ ধরা থেকে বিরত থাকা জেলেদের মাঝে গতকাল (বুধবার) ইউনিয়ন পরিষদের উদ্যোগে বিশেষ ভি জি এফ এর চাল বিতরণ করা হয়। সরকার নদীতে মা ইলিশ আহরণ নিষিদ্ধ করার কারণে কোন জেলে যেন না খেয়ে থাকতে না হয় তা নিশ্চিত করতেই এই কার্যক্রম পরিচারনা করা হয়। তাদের কথা বিবেচনা করে নিবন্ধিত জেলেদের মাঝে বিশেষ ভিজিএফ কর্মসূচী গ্রহণ করেছে সরকার। এই সময় প্রতি জেলেকে ২০ কেজি করে চাল বিতরণ করা হয়।

এর আগে চাউল বিতরনের কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা আঃ মতিন। এসময় উপস্থিত ছিলেন আছলামপুর ইউনিয়ন চেয়ারম্যান জনাব এ.কেএম.সিরাজুল ইসলাম, ইউপি সচিব এমরান হোসেন, ইউপি সদস্যগণ ও ইউনিয়নের সকল গ্রাম পুলিশ।

আরও পড়ুন