২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার
এলাকাবাসীর ক্ষোভ

চরফ্যাসনের পল্লী বিদ্যুতের অবৈধ লাইনের তারে জড়িয়ে এক বৃদ্ধ গুরুতর আহত

এম. মাহাবুবুর রহমান নাজমুল, জেলা প্রতিনিধি, ভোলা ।।

চরফ্যাসনের নীলকমলে পল্লী বিদ্যুতের সাইড লাইনের তারে বিদ্যুতায়িত হয়ে গুরুতর আহত অবস্থায় এক বৃদ্ধ এখন হাসপাতালে। আহত বৃদ্ধ ২নং ওয়ার্ডের সেকান্তর বেপারীর ছেলে আলমগীর (৪৫)। বুধবার ১৩ নভেম্বর সকাল ১০টায় নিজ গৃহে এ ঘটনা ঘটে।
স্থানীয় ও আহত আলমগীর জানান, বহু ধার দেনা করে আলোর মুখ দেখার আশায় পল্লী বিদ্যুতের দালাল নামে খ্যাত স্থানীয় ছালাউদ্দিনকে কিছু টাকা যোগাড় করে দেয়া হয়। দীর্ঘ দিন অপেক্ষায় রেখে কিছুদিন পর বিদ্যুৎ মিটার দেয়ার আশ্বাসে তার নিজের মিটার থেকে সাইড লাইন দিয়ে বিদ্যুৎ সংযোগ দেয়। ঘটনার দিন তার রান্না ঘরের তার ইদুরে কেটে ফেললে ওই তার ঠিক করতে গিয়ে সে বিদ্যুতায়িত হয়। গুরুতর আহত অবস্থায় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে চরফ্যাসন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
আহত আলমগীর আরো জানান, পল্লী বিদ্যুতের দালাল ছালাউদ্দিন নিজেকে পল্লী বিদ্যুতের কর্মকর্তা হিসেবে পরিচিতি বিস্তার করে। এ সুবাদে নীলকমল গ্রামে গ্রামে বিদ্যুতের লাইন পাইয়ে দেয়ার আশ্বাসে গ্রামবাসীর কাছ থেকে টাকা গিলে খেলেও বিদ্যুত লাইন দিতে পারেনি অনেককে। শেষ পর্যন্ত তার নিজস্ব মিটার থেকে সাইড লাইন দিয়েছে ৬ জনকে। অবৈধ লাইন থেকে মাসোয়ারা নিচ্ছে প্রতিনিয়ত। এমন অভিযোগ এলাকাবাসীর অনেকের।
এ ঘটনায় পল্লী বিদ্যুতের ডিজিএম এ সংবাদদাতাকে জানান, পুলিশ ফোর্স নিয়ে অভিযুক্ত ছালাউদ্দিনকে আটকের চেষ্টা চলছে। অবৈধ সকল লাইন কেটে দেয়া হচ্ছে।
উল্লেখ্য, বিদ্যুতের দালাল এ ছালাউদ্দিনের বিরুদ্ধে স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে ইতোপূর্বে একাধিক পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়েছে। তাতে কর্তৃপক্ষ কোন ব্যবস্থা নেয়নি। তাই এলাকাবাসরি মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

আরও পড়ুন