২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার মজিবুর রহমান মোল্যার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

চরফ্যাসনে রসুলপুর ও চর মানিকা ইউনিয়ন আ’লীগ কমিটি ঘোষণা

এম. মাহাবুবুর রহমান নাজমুল, জেলা প্রতিনিধি, ভোলা ।।

চরফ্যাসনের চর মানিকা ও রসুলপুর ইউনিয়নের আওয়ামীলীগের কমিটি ঘোষণা করেছে উপজেলা আওয়ামীলীগ। গত ১৯/১০/২০১৯ইং তারিখে দলীয় সূত্র থেকে রসুলপুর ও চর মানিকা ইউনিয়নের এ কমিটি অনুমোদন হয়েছে।
দলীয় সূত্রে জানা যায় গত ১৩/১১/২০১৯ইং তারিখে রসুলপুর ও চর মানিকা ইউনিয়ন আওয়ামীলীগের কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতি সম্পাদকের বিপরীতে আরো কয়েকজন নেতা লবিং, গ্রæপিং করলেও উপজেলা কমিটি যাচাই বাছাই করে দুর্দিনে দলের ত্যাগী নেতাদের মূল্যায়নের প্রতি গুরুত্ব দিয়ে এ কমিটি ঘোষণা করেন। এতে রসুলপুর ইউনিয়ন সভাপতি হিসাবে ইব্রাহীম কাজী ও সম্পাদক হিসাবে জহিরুল ইসলাম পন্ডিত এবং চর মানিকা ইউনিয়নের সভাপতি হিসেবে সাবেক চেয়ারম্যান আঃ রব ও সম্পাদক হিসেবে সাবেক চেয়াম্যান সাইদুর রহমান সোহাগকে অনুমোদন দিয়েছে। অনুমোদনের সংবাদ শোনার সাথে সাথে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের মাঝে স্ব-স্ব ইউনিয়ন দলীয় কার্যালয়ে মিষ্টি বিতরণ করা হয়।
স্থানীয় সাংসদ ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব (এমপি) মহোদয়ের সঠিক সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়ে রসুলপুর ইউনিয়ন সভাপতি ইব্রাহিম কাজী জানান, বিভিন্ন দলের অনুপ্রবেশকারীদের বিতারিত করে দলের দুর্দিনের ত্যাগী নেতাদের যথাযোগ্য মর্যাদায় পদ-পদবী দেয়ায় দলের নেতা কর্মীরা আজ উজ্জীবিত এবং দলের শৃংখলা থেকে আগামীদিনে পথ চলার অঙ্গীকার করেন। এ সময় ইউপি চেয়ারম্যান জহির পন্ডিত জানান, সফল সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের নির্দেশক্রমে দলের শৃংখলা বজায় রেখে দলকে সুসংগঠিত করার জন্য আপ্রাণ চেষ্টা করবো। দলীয় কার্যালয়ে এসময় উপস্থিত ছিলেন ত্যাগী নেতা মোঃ ছাদু মোল্লা, ইউপি মেম্বার মোঃ বাবুল,ইউপি মেম্বার আবুল কাশেম,আওয়ামীলীগ নেতা আজিজ সহ নেতৃবৃন্দ।

এদিকে চর মানিকা ইউনিয়ন কমিটিতে সাবেক ইউপি চেয়ারম্যান আঃ রবকে সভাপতি ও সম্পাদক হিসেবে সাবেক সম্পাদক সাইদুর রহমান সোহাগকে আবারো সম্পাদক হিসেবে ঘোষণা করেন। কমিটি ঘোষণার পর দলীয় নেতা কর্মীরা মোটর সাইকেল শো-ডাউন শেষে চরমানিকা দলীয় কার্যালয়ে দলের নেতা কর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করেন। নব ঘোষিত দলের সভাপতি আঃ রব জানান, সাবেক উপমন্ত্রী ও উপজেলা আ’লীগের সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব’র নির্দেশে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে দলকে সু-সংগঠিত করায় আমরা অঙ্গীকারবদ্ধ। সাধারণ সম্পাদক সোহাগ জানান, সাবেক উপমন্ত্রী জ্যাকব আমাদেরকে ভালোবেসে আবারো দলের দায়িত্বে অধিষ্টিত করায় আমরা তার প্রতি চিরকৃতজ্ঞ। তাই তার নির্দেশক্রমে চর মানিকা ইউনিয়নকে দলীয়ভাবে সু-সংগঠিত করে মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তরিত করে তাকে উপহার দিতে চাই। আজ দলে অনুপ্রবেশকারীদের বিতারিত করে ত্যাগী নেতাদের মূল্যায়ন করায় দলের নেতা কর্মীরাও খুশি। এ সময় দলের সকল স্তরের নেতাকর্মী ও সমর্থকরা দলীয় কার্যালয়ে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন