২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

চরফ্যাসন উপজেলা আ’লীগের সভাপতি জ্যাকব, সম্পাদক নুরুল ইসলাম

এম. মাহাবুবুর রহমান নাজমুল, জেলা প্রতিনিধি, ভোলা।।

ভোলার চরফ্যাসনে দীর্ঘ প্রায় ৫ বছর পর ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে তৃতীয়বারের মতো আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবকে সভাপতি ও দ্বিতীয় বারের মতো নুরুল ইসলাম ভিপিকে সাধারণ সম্পাদক করে উপজেলা আওয়ামীলীগের কমিটি ঘোষণা করা হয়েছে।

আজ শনিবার দুপুরে অধ্যক্ষ নজরুল ইসলাম টিচার্স ট্রেনিং কলেজ মাঠে ভোলা-৪ আসনের সাংসদ এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আ’লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা।

এসময় এমপি জ্যাকব তার বক্তব্যে বলেন, সম্মেলনের মাধ্যমে চরফ্যাসন উপজেলা আওয়ামীলীগ আরও সমৃদ্ধশালী হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবে। পাশাপাশি দলের সকল আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিকা পালন করবে বলেও তিনি উল্লেখ করেন।

এতে আরো উপস্থিত ছিলেন, জেলা আওযামীলীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, চরফ্যাশন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, চরফ্যাসন পৌর আওয়ামী লীগের সভাপতি বাদল কৃষ্ণ দেবনাথ, সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু উপস্থিত ৮০০ কাউন্সিলরের সমর্থনের ভিত্তিতে আগামী ৩ বছরের জন্য ৭১ সদস্য বিশিষ্ট চরফ্যাসন উপজেলা আওয়ামীলীগের নতুন কমিটি ঘোষণা করেন।

আরও পড়ুন