১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন করোনাভাইরাস প্রতিরোধ ও অপরাধ নির্মূলে তৎপর সিঙ্গাইর থানা পুলিশ

চরম ভোগান্তিতে গ্রহীতারা

নিজস্ব প্রতিনিধি: সিলেট আঞ্চলিক পাসপোর্ট অফিসে গ্রাহকদের সময়মত পাসপোর্ট ডেলিভারী দেয়া হচ্ছেনা। আর কি কারনে এমন হচ্ছে তাও জানা সম্ভব হচ্ছেনা। এনিয়ে ভোগান্তিতে পড়েছেন পাসপোর্ট গ্রহীতারা।

জানা যায়, গত প্রায় এক সপ্তাহ থেকে পাসপোর্ট ডেলিভারীর নির্ধারিত সময়ের পরেও তা ডেলিভারী দেয়া হচ্ছেনা। রশিদ নিয়ে অফিসে গেলে বলা হচ্ছে পরে যাওয়ার জন্য। কিন্তু ঠিক কত দিন পরে যাবেন তাও বলছেনা কর্তৃপক্ষ।

পাসপোর্ট ডেলিভারী নিতে আসা একািধিক ব্যক্তির সাথে কথা বলে বিষয়টি জানা গেছে। এ নিয়ে জানতে চাইলে সংশ্লিষ্ট কর্মকর্তারা গণমাধ্যমের সাথেও কথা বলছেননা।

পাসপোর্ট নিতে আসা ফরহাদ জানান, তিনি জরুরী ভিত্তিতে জন্য এক্সপ্রেস ফি জমা দিয়ে তার অসুস্থ মায়ের পাসপোর্ট জমা দেন। কিন্তু ডেলিভারীর সময় চারদিন অতিবাহিত হলেও তিনি পাসপোর্ট পাচ্ছেনা।

আর পাসপোর্ট না পাওয়ায় মাকে নিয়ে চিকিৎসার জন্য দেশের বাহিরে যাওয়া সম্ভব হচ্ছেনা।

বিষয়টি নিয়ে কথা বলতে সিলেট পাসপোর্ট অফিসের উপ-পরিচালক সাহাদাৎ হোসেনের (০১৭৩৩৩৯৩৩৬১) সেলফোনে গত দুই দিন একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

এমনকি পাসপোর্ট অফিসের ওয়েবসাইটে থাকা অভিযোগ ও যোগাযোগের জন্য থাকা দুটি নাম্বারই (০৮২১-০৪০১০৭, ০১৫৩৫৭৪০৬০৯) বন্ধ পাওয়া যায়।

এস রহমান/ জনশক্তি

আরও পড়ুন