২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

চরম ভোগান্তিতে গ্রহীতারা

নিজস্ব প্রতিনিধি: সিলেট আঞ্চলিক পাসপোর্ট অফিসে গ্রাহকদের সময়মত পাসপোর্ট ডেলিভারী দেয়া হচ্ছেনা। আর কি কারনে এমন হচ্ছে তাও জানা সম্ভব হচ্ছেনা। এনিয়ে ভোগান্তিতে পড়েছেন পাসপোর্ট গ্রহীতারা।

জানা যায়, গত প্রায় এক সপ্তাহ থেকে পাসপোর্ট ডেলিভারীর নির্ধারিত সময়ের পরেও তা ডেলিভারী দেয়া হচ্ছেনা। রশিদ নিয়ে অফিসে গেলে বলা হচ্ছে পরে যাওয়ার জন্য। কিন্তু ঠিক কত দিন পরে যাবেন তাও বলছেনা কর্তৃপক্ষ।

পাসপোর্ট ডেলিভারী নিতে আসা একািধিক ব্যক্তির সাথে কথা বলে বিষয়টি জানা গেছে। এ নিয়ে জানতে চাইলে সংশ্লিষ্ট কর্মকর্তারা গণমাধ্যমের সাথেও কথা বলছেননা।

পাসপোর্ট নিতে আসা ফরহাদ জানান, তিনি জরুরী ভিত্তিতে জন্য এক্সপ্রেস ফি জমা দিয়ে তার অসুস্থ মায়ের পাসপোর্ট জমা দেন। কিন্তু ডেলিভারীর সময় চারদিন অতিবাহিত হলেও তিনি পাসপোর্ট পাচ্ছেনা।

আর পাসপোর্ট না পাওয়ায় মাকে নিয়ে চিকিৎসার জন্য দেশের বাহিরে যাওয়া সম্ভব হচ্ছেনা।

বিষয়টি নিয়ে কথা বলতে সিলেট পাসপোর্ট অফিসের উপ-পরিচালক সাহাদাৎ হোসেনের (০১৭৩৩৩৯৩৩৬১) সেলফোনে গত দুই দিন একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

এমনকি পাসপোর্ট অফিসের ওয়েবসাইটে থাকা অভিযোগ ও যোগাযোগের জন্য থাকা দুটি নাম্বারই (০৮২১-০৪০১০৭, ০১৫৩৫৭৪০৬০৯) বন্ধ পাওয়া যায়।

এস রহমান/ জনশক্তি

আরও পড়ুন