২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা সিঙ্গাইরে ইউপি নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিঠু গ্রেফতার সিঙ্গাইরে ১১ ইউপিতে ৪৬ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পাবজি খেলা নিয়ে দ্বন্দ্ব, সিঙ্গাইরে বন্ধুর হাতে প্রাণ গেল কিশোরের স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র ছিনতাইয়ের অভিযোগে আ.লীগ প্রার্থীর ছেলে আটক সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন

জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রশিক্ষণ স্থগিত

করোনাভাইরাস বিস্তার রোধে জনপ্রশাসন মন্ত্রণালয় ও তার অধীনে থাকা সব দফতরের কর্মকর্তা-কর্মচারীর সব ধরনের প্রশিক্ষণ স্থগিত করা হয়েছে। রোববার জনপ্রশাসন সচিব শেখ ইউসুফ হারুন এ কথা জানান। তিনি বলেন, আমাদের মন্ত্রণালয় ও অধীনস্থ সংস্থার এক হাজারের বেশি কর্মকর্তা-কর্মচারী বর্তমানে বিভিন্ন ধরনের প্রশিক্ষণে আছেন।

করোনার কারণে আমরা তা স্থগিত করে যার যার কর্মস্থলে চলে যেতে বলেছি। তারা নিজ নিজ কাজের পাশাপাশি জনগণের সহযোগিতা করবেন এমন নির্দেশনা দেয়া হয়েছে।

উল্লেখ্য করোনাভাইরাসের বিস্তার রোধে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান ব্যবস্থা নিচ্ছে। কোনো কোনো প্রতিষ্ঠান লকডাউন করা হয়েছে। বেশ কিছু সরকারি প্রতিষ্ঠান তাদের কার্যক্রম সীমিত করেছে। ৮ মার্চ দেশে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। এ পর্যন্ত ২৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। মারা গেছেন চারজন।

লাইটনিউজ/এসআই

আরও পড়ুন