২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার
ইতালি প্রতিনিধি:

জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে ইতালির সিসিলে আলোচনা সভা

জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা সভা করেছে ইতালি বিএনপি পালেরমো সিসিলি শাখা। পালেরমো শহরের স্থানীয় একটি রেষ্টুরেন্টে ইতালি পালোমো বিএনপির সভাপতি বদরুল আলম শিপুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আকবর হোসেন মাসুদ আকনের পরিচালনায় আলোচনায় সভায় প্রধান অথিতি হিসেবে উপস্হিত ছিলেন ইতালি বিএনপির সহ সভাপতি আনােয়ার হােসেন ভূঁইয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ইতালি বিএনপির সহ সাংস্কৃতিক সম্পাদক তনির খান,ইতালি বিএনপি সদস্য হাজী খােরশেদ আলম, আশাহিদ আহমেদ মােশাহিদ, জিল্লুর রহমান।

সভায় বক্তব্য রাখেন পালেমো বিএনপির সিঃ সহ সভাপতি লিটন মল্লিক, সহ সভাপতি মোঃ আব্দুল কাদের, আমিরুল হােসেন, হাসান নুর চৌধুরী,ইসমাইল হােসেন,প্রথম সদস্য এ কে আজাদ,সাংগঠনিক সম্পাদক হাসান জামাল তালুকদার,সহ সাংগঠনিক সম্পাদক মাহতাবুর রহমান চৌধুরী, সিলেট বিভাগ জাতীয়তাবাদী ফোরামের সভাপতি এম, রুশন মিয়া, বিএনপি নেতা মিয়া মোঃ ছায়েদ প্রমুখ।

আলোচনা সভা শেষে বিএনপি’র কেন্দ্রীয় নেতা ও সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার সম্মানে এক মিনিট নীরবতা পালন ও তার রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

আরও পড়ুন