২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে সিঙ্গাইর উপজেলা প্রশাসন দায়িত্ব গ্রহণ করলেন মানিকগঞ্জ নবাগত জেলা প্রশাসক আব্দুল লতিফ করোনার নতুন ভ্যারিয়েন্ট ‘ডেল্টা প্লাস’নিয়ে কেন এত শঙ্কা গোটা বিশ্বের? রাশিয়াকে উড়িয়ে নকআউট পর্ব নিশ্চিত করলো ডেনমার্ক সিঙ্গাইরে শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা আত্মসাৎ, নগদ এজেন্ট মালিককে অর্থদণ্ড প্রথম দিনে নাম নিবন্ধন করেছে ১৯৪জন পাসপোর্ট নাম্বার বিহীন লেবানন প্রবাসী সিঙ্গাইরে ট্রাকচাঁপায় মটরসাইকেল চালকের মৃত্যু একদিন নয়, প্রতিদিন হোক বাবা দিবস ব্র্যাকের মানবিধকার ও আইন সচেতনতা বিষয়ক মতনিময় সভা পরীমনির বাসা যেন মদের বার, প্রতিদিনই বসে আসর

জাবিতে জয় বাংলা ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন

জাকির হোসেন জীবন(জাবি) প্রতিনিধি:
জাহাঙ্গীনগর বিশ্ববিদ্যালয়ে জয় বাংলা ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০১৮ এর শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার রাত ৯ টায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও আ.ফ.ম কামাল উদ্দিন হলের প্রাধ্যক্ষ ফিরোজ-উল-হাসান বেলুন উড়িয়ে এ ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন করেন।
আ.ফ.ম কামাল উদ্দিন হল ছাত্রলীগ শাখার আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ফিরোজ-উল-হাসান। তিনি বলেন, পড়াশোনার পাশাপাশি খেলাধূলা মানুষের শরীর ও মনকে সতেজ রাখে। শরীর ভাল থাকলে মন আর মন ভাল থাকলে জীবনে নতুন উদ্যোমে সবকিছুই ভাল লাগে। খেলা হচ্ছে সেই ভাল থাকার খোরাক। হল শাখা ছাত্রলীগের এমন মহৎ উদ্বোগে সত্যি আমি গর্বিত। খেলা শিক্ষার্থীদের মন জগতে আনন্দ উদ্দীপনার খোরাক হিসাবে কাজ করবে বলে মনে করি।
ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান পরাগের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হলটির ওয়ার্ডেন মো. ফখরুল ইসলাম, সহাকারী প্রক্টর মহিবুর রৌফ শৈবাল ও গোলাম মোর্ত্তজা।
এছাড়া অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদুর রহমান জনি, বর্তমান সভাপতি মো.জুয়েল রানা ও সাধারণ সম্পাদক এস এম আবু সুফিয়ান।
এসময় বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ দুই শতাধিক শিক্ষক-শিক্ষার্থী উপস্থিত ছিলেন।
উদ্বোধনী খেলায় বিজয় ৭১ ঢাকা ও ওসমানী ফোর্স সিলেট এই দুইটি দল অংশগ্রহণ করেন। মোট ৮ টি দলের অংশগ্রহণে এই ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে।

জনশক্তি/এমএইচ

আরও পড়ুন