৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • জাবিতে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ
  • জাবিতে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

    জাকির হোসেন (জাবি) প্রতিনিধি:
    বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্ট কাউন্সিল (বিজেএসসি) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংসদ এর উদ্যোগে , প্রায় ১০০ ছিন্নমূল শিশুর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকাল ৪টায় বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান অনুষদের সামনে এ অনুষ্ঠান হয়।

    বিজেএসসির তৃতীয় বর্ষপতি উপলক্ষ্যে ক্যাম্পাস ভিত্তিক সমাজ সেবা মূলক কার্যক্রম গ্রহণের অংশ হিসাবে,ক্যাম্পাসে ছিন্নমূল শিশুদের শিক্ষা উপকরণ বিতরণের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের চেয়ারপারসন উজ্জ্বল কুমার মন্ডল। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিজেএসসির এমন উদ্যোগ প্রশংসার দাবি রাখে। দেশ ও সমাজের প্রতি দায়বদ্ধতা থেকে বিজেএসসি ভবিষ্যতে ও ধরণের কার্যক্রম চালিয়ে যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

    বাংলাদেশের বাংলাদেশে জার্নালিজম স্টুডেন্ট কাউন্সিলের সাবেক সভাপতি সনজিৎ সরকার উজ্জ্বল জানান, ছিন্নমূল শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করতে পেরে, আমরা আনন্দিত। তিনি সমাজের বিত্তবানদের ছিন্নমূল শিশুদের পাশে দাড়ানোর আহবান জানান।

    অনুষ্ঠানে অন্য অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিজেএসসির জাবি সংসদের সভাপতি, সাধারণ সম্পাদক ও নিরাপত্তা শাখার প্রধান সুদিপ্ত শাহিন। পরে শিশুদের মাঝে চকলেট, খাতা,রাবার,স্কেল ও কলম বিতারণ করা হয়।

    জনশক্তি/এমএইচ

    আরও পড়ুন

    [X]