২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পৌর নির্বাচন ও দলীয় কাউন্সিলকে সামনে রেখে সিঙ্গাইর উপজেলা আ.লীগের বর্ধিত সভা গৃহকর্মীকে ধর্ষণের পর সাততলা থেকে ফেলে দেওয়া হয় ঢাবি ছাত্রী ধর্ষণ: মজনুর যাবজ্জীবন কারাদণ্ড ঢাকা মহানগর উত্তর আ.লীগের অর্থ সম্পাদক হলেন শিল্পপতি সালাম চৌধুরী টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ লেবানন কেন্দ্রীয় আ’লীগের আহ্বায়ক কমিটি গঠন সত্যি হলো আসিফ নজরুলের ভবিষ্যত বানী, বাইডেন ৩০৬ ও ট্রাম্প ২৩২ সিঙ্গাইরে ন্যায় বিচার প্রতিষ্ঠার লক্ষে নারী উন্নয়ন সংস্থার সংবাদ সম্মেলন ফ্রান্সে মহানবীর (সা) ব্যঙ্গচিত্র প্রদর্শন: প্রতিবাদে তারাকান্দায় মিছিল সমাবেশ বাসে আগুন, বিএনপির ৪৪৬ নেতাকর্মীর নামে ৯ মামলা,আটক ২০
  • প্রচ্ছদ
  • জামালপুরে মাকে গলা কেটে হত্যা করল নিজ ছেলে




  • জামালপুরে মাকে গলা কেটে হত্যা করল নিজ ছেলে

    জামালপুরের সরিষাবাড়ীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মাকে গলাকেটে হত্যা করেছে এক অমানুষ ছেলে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার ডোয়াইল ইউনিয়নের ডোয়াইল পূর্ব পাড়া গ্রামের মৃত হাতেম আলীর স্ত্রী মোছা. ছালেহা বেগম নামে নারীকে হত্যা করা হয়। এঘটনায় ঘাতক ছেলে মো. মাসুদ রানাকে আটক করেছে পুলিশ।

    পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানায়, ছালেহা বেগম তার ছোট ছেলে মাসুদ রানাকে নিয়ে একই ঘরে থাকতেন। গত ৭ দিন আগে তার বড় মেয়ের ছেলে আব্দুল্লাহ নানা বাড়িতে বেড়াতে এসে একই ঘরে থাকা শুরু করে। এনিয়ে বুধবার বিকেলে ছালেহা বেগমের সাথে তার ছোট ছেলে মাসুদ রানার ঝগড়া হলে আব্দুল্লাহ তাদের বাড়িতে চলে যায়। এই ঝগড়ার জের ধরে আজ সকালে মাসুদ রানা তার মা ছালেহা বেগমকে ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে।

    এসময় ছালেহা বেগমের গোঙ্গানীর শব্দ শুনে প্রতিবেশীদের সহায়তায় পরিবারের সদস্যরা মাসুদ রানাকে আটকে রেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এব্যাপারে সরিষাবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘাতক মাসুদ রানার কিছুটা অপ্রকৃতস্থ বলে জানিয়েছে পুলিশ।

    আরও পড়ুন