১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার মজিবুর রহমান মোল্যার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল মৎস্য সপ্তাহ উপলক্ষে সিঙ্গাইরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

জামালপুরে মাকে গলা কেটে হত্যা করল নিজ ছেলে

জামালপুরের সরিষাবাড়ীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মাকে গলাকেটে হত্যা করেছে এক অমানুষ ছেলে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার ডোয়াইল ইউনিয়নের ডোয়াইল পূর্ব পাড়া গ্রামের মৃত হাতেম আলীর স্ত্রী মোছা. ছালেহা বেগম নামে নারীকে হত্যা করা হয়। এঘটনায় ঘাতক ছেলে মো. মাসুদ রানাকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানায়, ছালেহা বেগম তার ছোট ছেলে মাসুদ রানাকে নিয়ে একই ঘরে থাকতেন। গত ৭ দিন আগে তার বড় মেয়ের ছেলে আব্দুল্লাহ নানা বাড়িতে বেড়াতে এসে একই ঘরে থাকা শুরু করে। এনিয়ে বুধবার বিকেলে ছালেহা বেগমের সাথে তার ছোট ছেলে মাসুদ রানার ঝগড়া হলে আব্দুল্লাহ তাদের বাড়িতে চলে যায়। এই ঝগড়ার জের ধরে আজ সকালে মাসুদ রানা তার মা ছালেহা বেগমকে ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে।

এসময় ছালেহা বেগমের গোঙ্গানীর শব্দ শুনে প্রতিবেশীদের সহায়তায় পরিবারের সদস্যরা মাসুদ রানাকে আটকে রেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এব্যাপারে সরিষাবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘাতক মাসুদ রানার কিছুটা অপ্রকৃতস্থ বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন