১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন করোনাভাইরাস প্রতিরোধ ও অপরাধ নির্মূলে তৎপর সিঙ্গাইর থানা পুলিশ

জীবননগর নিঃস্বার্থ যুব সংগঠনের উদ্যোগে ২০টি পরিবারে খাদ্য সামগ্রী বিতারণ

আল আমিন মোল্লা, চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা জেলার জীবননগরে নিঃস্বার্থ যুব সংগঠন থেকে ২০টি অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী বিতারণ করা হয়। নিঃস্বার্থ যুব সংগঠন এর সকল কর্মীরা  নিজ দায়িত্বে অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এমন ‌একটি উদ্যোগ সম্পর্কে অত্র সংগঠনের নেতৃবৃন্দ জানান, আমাদের মুল কাজ হলো অসহায়, বৃদ্ধ,ও বিধবা মহিলার পাশে দাড়ানো চেষ্টা করা। কোন অসহায় মানুষে বিপাদে পরলে আমাদের সাথে যোগাযোগ করলে আমাদের সংগঠন তাদের সাহায্য ও সহযোগীতা চেষ্টা করবে।

নেতৃবৃন্দ সমাজের বৃত্তবানদের উদ্যোগে এগিয়ে আসতে আহবান করেন।

নিঃস্বার্থ যুব সংগঠনের মোঃ ইব্রাহিম খলিল কানন, সাংবাদিক আল আমিন মোল্লা, রাফিদ বিন অনিম,মাজিদুল, আব্দুল আলিম, সাংবাদিক অনিক, সাংবাদিক ইব্রাহিম, অন্তর,মাহির, রনি, রমজান আলী, ওমর আলী, নাহিদ,সাকিব, রাসেদ, মুনতাজ, মুজাহিদ, পিয়াল সহ অনেকে ত্রান বিতরণে সহযোগীতা করেন।

নিঃস্বার্থ যুব সংগঠন কমিটিতে আর্থিক সাহায্য ও সহযোগীতা করেন ক্রাইম নিউজ ২৪ এর সাংবাদিক, বিশিষ্ট ঠিকাদার ব্যবসায়ী মোঃ শাওন শেখ।

আরও পড়ুন