২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবানন আ’লীগের সম্মেলন: লড়াই হবে সভাপতি ও সম্পাদক পদে হরিরামপুর প্রেসক্লাব আহ্বায়ক মাহি, সদস্য সচিব আবিদ মালয়েশিয়ায় বেগম খালেদা জিয়া সুস্থতার জন্য মালয়েশিয়া বিএনপির দোয়া মাহফিল বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম

জীবননগড় থেকে ফেনসিডিল আটক, ধরা পরেনি কেউ

জনশক্তি রিপোর্ট: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার নতুনপাড়া বিজিবি ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নতুনপাড়া গ্রামের একটি আম বাগানের ভিতর থেকে পরিত্যক্ত অবস্থায় বিপুল পরিমাণে ফেনসিডিল আটক করেন। তবে এ ঘটনায় জড়িত মাদক ব্যবসায়ীরা ধরা ছোঁয়ার বাইরে। ঘটনাটি বৃহস্পতিবার দুপুরে সংঘটিত হয়েছে।

বিজিবি সুত্র জানান, জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের নতুনপাড়া বিজিবি ক্যাম্পের সদস্যরা বৃহস্পতিবার দুপুরের দিকে নতুনপাড়া ক্যাম্প এলাকায় মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন,মাদক কাবরারীরা নতুনপাড়া গ্রামের একটি আম বাগানের ভিতর ফেনসিডিল আমদানি করে তা দেশের অভ্যন্তরে সরবরাহ করার পরিকল্পনা করছে। এ সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা ওই বাগানো অভিযান পরিচালনা কালে মাদক কারবারীরা বিজিবির তৎপরতা টের পেয়ে পালিয়ে যায়। বিজিবি সদস্যরা সেখান থেকে পরিত্যক্ত অবস্থায় ৪৫৬ বোতল ফেনসিডিল উদ্ধার করেন।

উল্লেখ্য,সম্প্রতি ঈদকে সামনে রেখে মাদক ব্যবসায়ীরা আবারও বেশ চাঙ্গা হয়ে উঠেছে। ঈদের সময় মাদকসেবীদের নিকট ফেনসিডিলের চাহিদা বেশী হওয়ায় এবং মাদক ব্যবসায়ীরাও দাম বেশী পাওয়ায় মাদকের কারবার অন্য যে কোন সময়ের তুলনায় বেড়ে যায়। সম্প্রতি সময়ে ঘন ঘন মাদকের চালান আটকের ঘটনাও বেড়ে গেছে।

আরও পড়ুন