২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

জীবননগড় থেকে ফেনসিডিল আটক, ধরা পরেনি কেউ

জনশক্তি রিপোর্ট: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার নতুনপাড়া বিজিবি ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নতুনপাড়া গ্রামের একটি আম বাগানের ভিতর থেকে পরিত্যক্ত অবস্থায় বিপুল পরিমাণে ফেনসিডিল আটক করেন। তবে এ ঘটনায় জড়িত মাদক ব্যবসায়ীরা ধরা ছোঁয়ার বাইরে। ঘটনাটি বৃহস্পতিবার দুপুরে সংঘটিত হয়েছে।

বিজিবি সুত্র জানান, জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের নতুনপাড়া বিজিবি ক্যাম্পের সদস্যরা বৃহস্পতিবার দুপুরের দিকে নতুনপাড়া ক্যাম্প এলাকায় মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন,মাদক কাবরারীরা নতুনপাড়া গ্রামের একটি আম বাগানের ভিতর ফেনসিডিল আমদানি করে তা দেশের অভ্যন্তরে সরবরাহ করার পরিকল্পনা করছে। এ সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা ওই বাগানো অভিযান পরিচালনা কালে মাদক কারবারীরা বিজিবির তৎপরতা টের পেয়ে পালিয়ে যায়। বিজিবি সদস্যরা সেখান থেকে পরিত্যক্ত অবস্থায় ৪৫৬ বোতল ফেনসিডিল উদ্ধার করেন।

উল্লেখ্য,সম্প্রতি ঈদকে সামনে রেখে মাদক ব্যবসায়ীরা আবারও বেশ চাঙ্গা হয়ে উঠেছে। ঈদের সময় মাদকসেবীদের নিকট ফেনসিডিলের চাহিদা বেশী হওয়ায় এবং মাদক ব্যবসায়ীরাও দাম বেশী পাওয়ায় মাদকের কারবার অন্য যে কোন সময়ের তুলনায় বেড়ে যায়। সম্প্রতি সময়ে ঘন ঘন মাদকের চালান আটকের ঘটনাও বেড়ে গেছে।

আরও পড়ুন