২১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • জীবন মৃত্যুর সন্ধিক্ষনে লেবানন নারী কর্মী শিউলি




  • জীবন মৃত্যুর সন্ধিক্ষনে লেবানন নারী কর্মী শিউলি

    জসিম উদ্দীন সরকার, লেবানন:

    লেবাননে ময়লা ফেলার গাড়ির নিচে চাপা পরে জীবনের সাথে পাঞ্জা লড়ছে নারী কর্মী শিউলি আক্তার। গত শনিবার (২৯আগষ্ট) দুপুরে গাড়িটি শিউলি আক্তারকে চাপা দেয়। শিউলি আক্তার সাঈদার সিবলিস হাসপাতালের আইসিওতে রয়েছে।

    প্রত্যক্ষদর্শীরা জানান, ময়লা ফেলার গাড়িটি রাস্তার পাশে দাড়িয়ে ছিল, গাড়ির পাশ দিয়ে শিউলি আক্তার হেটে যাচ্ছিল। শিউলি আক্তার যখন গাড়িটির সামনে চলে আসে, ঠিক তখনি চালক গাড়িটি ছেড়ে যায় আর শিউলি আক্তার গাড়ি চাকার নিচে পিষ্ট হয়। পরে স্থানীয় লোকজন লেবানন পুলিশ ও রেডক্রসকে খবর দিলে তারা শিউলিকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যায়।

    শিউলি আক্তার মাথা ও পায়ে হাটুর উপর প্রচণ্ড আঘাত পেয়েছেন।

    ইমরান নাসির নামে বাংলাদেশী জানান, তিনি খবর পেয়ে শিউলি আক্তারকে হাসপাতালে দেখতে যান, প্রথম দিন দেখার সুযোগ পেলেও পরবর্তীতে আইসিউতে থাকায় সে আর শিউলি আক্তারকে দেখতে পারেননি।

    ইমরান জানান, শিউলি আক্তার মাথায় প্রচণ্ড আঘাত পেয়েছেন এবং ডান পা হাটুর উপরে চাকা পিস্ট হয়ে থেতলে গিয়েছে, মেয়েটি বেঁচে গেলেও ডান পায়ে আর দাড়াতে পারবে কিনা সন্দেহ রয়েছে। তবে সঠিক চিকিৎসা পেলে ভাল হতে পারেন। যেহেতু ঘাতক গাড়ি ও ড্রাইভার পালাতে পারেনি, বাংলাদেশ দূতাবাসের সহযোগীতা পেলে শিউলি ক্ষতিপুরন পেতে পারত। তিনি বাংলাদেশ দূতাবাস সহ সংশ্লিষ্ট দূতাবাসের সহযোগীতা কামনা করেন।

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন