২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে সিঙ্গাইর উপজেলা প্রশাসন দায়িত্ব গ্রহণ করলেন মানিকগঞ্জ নবাগত জেলা প্রশাসক আব্দুল লতিফ করোনার নতুন ভ্যারিয়েন্ট ‘ডেল্টা প্লাস’নিয়ে কেন এত শঙ্কা গোটা বিশ্বের? রাশিয়াকে উড়িয়ে নকআউট পর্ব নিশ্চিত করলো ডেনমার্ক সিঙ্গাইরে শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা আত্মসাৎ, নগদ এজেন্ট মালিককে অর্থদণ্ড প্রথম দিনে নাম নিবন্ধন করেছে ১৯৪জন পাসপোর্ট নাম্বার বিহীন লেবানন প্রবাসী সিঙ্গাইরে ট্রাকচাঁপায় মটরসাইকেল চালকের মৃত্যু একদিন নয়, প্রতিদিন হোক বাবা দিবস ব্র্যাকের মানবিধকার ও আইন সচেতনতা বিষয়ক মতনিময় সভা পরীমনির বাসা যেন মদের বার, প্রতিদিনই বসে আসর

জয় দিয়ে শুরু বার্সেলোনার, মেসির ২০০

জনশক্তি স্পোর্টস ডেস্ক:

নতুন বছর জয় দিয়ে শুরু করেছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। লা লিগায় রোববার (৩ জানুয়ারি) রাতে তারা ১-০ গোলে হারিয়েছে হুয়েস্কাকে। বার্সার হয়ে জয়সূচক একমাত্র গোলটি করেছেন ডাচ মিডফিল্ডার ফ্রাঙ্কি ডি ইয়ং। আর গোলে সহায়তা করেছেন লিওনেল মেসি। এটা ছিল কাতালানদের জার্সি গায়ে তার ২০০তম অ্যাসিস্ট। এদিন আরো একটি মাইলফলক স্পর্শ করেছেন মেসি। এটা ছিল বার্সার হয়ে তার ৫০০তম ম্যাচ।

এই জয়ে পয়েন্ট টেবিলেও উন্নতি হয়েছে মেসি-ইয়ংদের। ১৬ ম্যাচ থেকে ২৮ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে অবস্থান নিয়েছে রোনাল্ড কোম্যানের শিষ্যরা। ১৭ ম্যাচ থেকে ১২ পয়েন্ট সংগ্রহ করে হুয়েস্কা রয়েছে একেবারে পয়েন্ট টেবিলের তলানিতে (২০তম)।

হুয়েস্কার মাঠে ম্যাচের ২৭ মিনিটে এগিয়ে যায় বার্সা। এ সময় লিওনেল মেসি ক্রসে ফার পোস্টের সামনে থেকে ভলিতে বল জালে জড়ান ডাচ মিডফিল্ডার ডি ইয়ং। এরপর অবশ্য আরো অনেক গোলের সুযোগ পেয়েছিল কোম্যানের শিষ্যরা। কিন্তু সেগুলো থেকে গোল আদায় করে নিতে পারেনি।

অন্যদিকে হুয়েস্কাও পেয়েছিল গোল পরিশোধের একাধিক সুযোগ। তারাও পায়নি জালের নাগাল। তাতে ঘরের মাঠে হার নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের। আর নতুন বছর জয় দিয়ে শুরু করে বার্সা।

আরও পড়ুন