২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
অটোরিকশা চালকদের খাদ্যসামগ্রী দিয়ে প্রশংসিত ওসি সিঙ্গাইর পৌর এলাকায় ন্যায্য মুল্যে ওএমএস’র চাল ও আটা বিক্রি শুরু লকডাউনে সিঙ্গাইরে কারখানা খোলা রাখায় পঞ্চাশ হাজার টাকা জরিমানা বিধিনিষেধ লঙ্ঘনের দায়ে সিঙ্গাইরে ৫১ জনকে ৫৬৪০০ টাকা জরিমানা এবার ঈদে কোরবানি হয়েছে ৯৭ লাখ পশু, অবিক্রীত ২৮ লাখ ডিসির মহানুভবতা: দণ্ডের পরিবর্তে খাদ্যসামগ্রী পেল অটোরিকশা চালকরা লেবাননে বাংলাদেশী প্রবাসীদের ঈদ আনন্দ মেলা আনন্দঘন পরিবেশে আজকের তরুণ কণ্ঠ’ র বর্ষপূর্তি উদযাপন সিঙ্গাইরে চালককে জবাই করে অটোরিকশা ছিনতাই, গাড়িসহ তিনজন গ্রেফতার বিনামূল্যে মাস্ক বিতরণ সম্প্রীতির মানিকগঞ্জ ফেসবুক গ্রুপের

ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে পাগলের মৃত্যু!

বগুড়ার আদমদীঘিতে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মানসিক ভারমান্যহীন পাগল তোফাজ্জল হোসেন (৩৫) নামের একজনের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার বিকাল পৌনে ৩টায় আদমদীঘি রেলওয়ে ষ্টেশন এলাকার রেলগেট চত্ত্বরে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আদমদীঘি উপজেলার কুন্দুগ্রাম ইউনিয়নের কড়ই ডাঁরার পাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে মানসিক ভারসাম্যহীন (পাগল) তোফাজ্জল কে রবিবার দুপুরে তার পরিবারের লোকজন আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তার উন্নত চিকিৎসার জন্য বগুড়া শজিমেকে নেওয়ার পরামর্শ দিলে তারা বগুড়ায় যাওয়ার জন্য আদমদীঘি রেলওয়ে ষ্টেশনে ট্রেনের জন্য অপেক্ষা করছিল।

এ সময় আবাদপুকুর থেকে আদমদীঘি গামী একটি ট্রাক ষ্টেশন এলাকায় পৌঁছলে পাগল তোফাজ্জল পরিবারের লোকের অলক্ষ্যে দ্রুত ছুটে গিয়ে চলন্ত ট্রাকের নিচে ঝাঁপ দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ব্যাপারে আদমদীঘি রেলওয়ে ষ্টেশন মাষ্টার মনোয়ার হোসেন বকুল জানান, বিষয়টি রেলওয়ে উর্দ্ধতন কর্তৃপক্ষ কে অবহিত করা হয়েছে।

লাইটনিউজ/এসআই

আরও পড়ুন