১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইরে ১১ ইউপিতে ৪৬ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পাবজি খেলা নিয়ে দ্বন্দ্ব, সিঙ্গাইরে বন্ধুর হাতে প্রাণ গেল কিশোরের স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র ছিনতাইয়ের অভিযোগে আ.লীগ প্রার্থীর ছেলে আটক সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন

ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে পাগলের মৃত্যু!

বগুড়ার আদমদীঘিতে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মানসিক ভারমান্যহীন পাগল তোফাজ্জল হোসেন (৩৫) নামের একজনের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার বিকাল পৌনে ৩টায় আদমদীঘি রেলওয়ে ষ্টেশন এলাকার রেলগেট চত্ত্বরে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আদমদীঘি উপজেলার কুন্দুগ্রাম ইউনিয়নের কড়ই ডাঁরার পাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে মানসিক ভারসাম্যহীন (পাগল) তোফাজ্জল কে রবিবার দুপুরে তার পরিবারের লোকজন আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তার উন্নত চিকিৎসার জন্য বগুড়া শজিমেকে নেওয়ার পরামর্শ দিলে তারা বগুড়ায় যাওয়ার জন্য আদমদীঘি রেলওয়ে ষ্টেশনে ট্রেনের জন্য অপেক্ষা করছিল।

এ সময় আবাদপুকুর থেকে আদমদীঘি গামী একটি ট্রাক ষ্টেশন এলাকায় পৌঁছলে পাগল তোফাজ্জল পরিবারের লোকের অলক্ষ্যে দ্রুত ছুটে গিয়ে চলন্ত ট্রাকের নিচে ঝাঁপ দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ব্যাপারে আদমদীঘি রেলওয়ে ষ্টেশন মাষ্টার মনোয়ার হোসেন বকুল জানান, বিষয়টি রেলওয়ে উর্দ্ধতন কর্তৃপক্ষ কে অবহিত করা হয়েছে।

লাইটনিউজ/এসআই

আরও পড়ুন