২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পুলিশ বাহিনীকে দুর্নীতি ও মাদকমুক্ত করার পদক্ষেপ সিঙ্গাইরে সাত মামলার পলাতক আসামি ডাকাত রিয়াজুল গ্রেফতার এক দিনে ৪৭ মামলার রায়, হাসিমুখে বাড়ি ফিরলেন ৪৬ দম্পতি নোয়াখালী জেলা রোভারের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ ও যুক্তরাষ্ট্র যুবলীগের ভার্চুয়াল সভা পৌর নির্বাচন ও দলীয় কাউন্সিলকে সামনে রেখে সিঙ্গাইর উপজেলা আ.লীগের বর্ধিত সভা গৃহকর্মীকে ধর্ষণের পর সাততলা থেকে ফেলে দেওয়া হয় ঢাবি ছাত্রী ধর্ষণ: মজনুর যাবজ্জীবন কারাদণ্ড ঢাকা মহানগর উত্তর আ.লীগের অর্থ সম্পাদক হলেন শিল্পপতি সালাম চৌধুরী টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ
  • প্রচ্ছদ
  • ট্রাক চাপায় নিহত চট্রগ্রাম প্রবাসী নজরুলের লাশ




  • ট্রাক চাপায় নিহত চট্রগ্রাম প্রবাসী নজরুলের লাশ

    আরব আমিরাত প্রতিনিধি: সংযুক্ত আরব আমিরাতের আল আইন শহরের আল কোয়া নামক স্থানে ট্রাক দুর্ঘটনায় প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী নিহত হয়েছেন। গত রবিবার সকালে নিহত মুহাম্মদ নজরুল ইসলাম তার নিজস্ব মালিকানাধীন কার ওয়াশের দোকানে পাকিস্তানি ট্রাক চালক পরিত্যক্ত একটি ট্রাক পরিস্কার করার জন্য দোকানের ভিতর নিয়ে আসেন। যথারীতি নিহত নজরুল ইসলাম ট্রাকের পেছনে কাজ শুরু করেন।

    প্রয়োজনের তাগিদে পাকিস্তানি ট্রাক চালক ট্রাকটি আরো একটু পিছনে নেওয়ার চেষ্টা করলে নিয়ন্ত্রণ হারিয়ে পিছনে দাঁড়িয়ে থাকা নজরুলকে দেয়ালের সাথে চাপা দেয়। ট্রাকের চাপায় ঘটনাস্থলে মারা যান নজরুল ইসলাম।
    চট্টগ্রাম জেলার পটিয়া উপজেলার শোভন দন্ডি আয়শাতা গ্রামের মৃত সাহেব মিয়ার ছেলে মুহাম্মদ নজরুল ইসলাম দীর্ঘদিন থেকে আল আইনে সততার সাথে ব্যবসা করে আসছিলেন।

    নিহত নজরুল ইসলামের ১০ বছরের এক পুত্র সন্তান ও ৭ বছরের এক কন্যা সন্তান রয়েছে। নিহতের লাশ আল আইনের জিমি হাসপাতালের মর্গে রয়েছে।

    নজরুল ইসলামের মৃত্যুর খবর শুনে দেশে ছুটিতে থাকা তার বড় ভাই লোকমান নজরুলের লাশ দেশে নিয়ে যাওয়ার জন্য আমিরাতে ছুটে আসেন। এছাড়াও নিহতের আরো ৩ ভাই আমিরাতে কর্মরত আছেন বলে জানা যায়।

    আজ বুধবার সকালে আইনি পক্রিয়া সম্পন্ন হয়েছে আগামীকাল বৃহস্পতিবার রাত ১০.৪৫ মিনিটে আবুধাবি বিমান বন্দর হয়ে বাংলাদেশ বিমানে যোগে লাশ দেশে পাঠানো হবে। এদিকে ঘাতক পাকিস্তানি চালককে আটক করেছে স্থানীয় পুলিশ।

    এস রহমান সোহেল/জনশক্তি

    আরও পড়ুন