১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন করোনাভাইরাস প্রতিরোধ ও অপরাধ নির্মূলে তৎপর সিঙ্গাইর থানা পুলিশ

ট্রাক চাপায় নিহত চট্রগ্রাম প্রবাসী নজরুলের লাশ

আরব আমিরাত প্রতিনিধি: সংযুক্ত আরব আমিরাতের আল আইন শহরের আল কোয়া নামক স্থানে ট্রাক দুর্ঘটনায় প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী নিহত হয়েছেন। গত রবিবার সকালে নিহত মুহাম্মদ নজরুল ইসলাম তার নিজস্ব মালিকানাধীন কার ওয়াশের দোকানে পাকিস্তানি ট্রাক চালক পরিত্যক্ত একটি ট্রাক পরিস্কার করার জন্য দোকানের ভিতর নিয়ে আসেন। যথারীতি নিহত নজরুল ইসলাম ট্রাকের পেছনে কাজ শুরু করেন।

প্রয়োজনের তাগিদে পাকিস্তানি ট্রাক চালক ট্রাকটি আরো একটু পিছনে নেওয়ার চেষ্টা করলে নিয়ন্ত্রণ হারিয়ে পিছনে দাঁড়িয়ে থাকা নজরুলকে দেয়ালের সাথে চাপা দেয়। ট্রাকের চাপায় ঘটনাস্থলে মারা যান নজরুল ইসলাম।
চট্টগ্রাম জেলার পটিয়া উপজেলার শোভন দন্ডি আয়শাতা গ্রামের মৃত সাহেব মিয়ার ছেলে মুহাম্মদ নজরুল ইসলাম দীর্ঘদিন থেকে আল আইনে সততার সাথে ব্যবসা করে আসছিলেন।

নিহত নজরুল ইসলামের ১০ বছরের এক পুত্র সন্তান ও ৭ বছরের এক কন্যা সন্তান রয়েছে। নিহতের লাশ আল আইনের জিমি হাসপাতালের মর্গে রয়েছে।

নজরুল ইসলামের মৃত্যুর খবর শুনে দেশে ছুটিতে থাকা তার বড় ভাই লোকমান নজরুলের লাশ দেশে নিয়ে যাওয়ার জন্য আমিরাতে ছুটে আসেন। এছাড়াও নিহতের আরো ৩ ভাই আমিরাতে কর্মরত আছেন বলে জানা যায়।

আজ বুধবার সকালে আইনি পক্রিয়া সম্পন্ন হয়েছে আগামীকাল বৃহস্পতিবার রাত ১০.৪৫ মিনিটে আবুধাবি বিমান বন্দর হয়ে বাংলাদেশ বিমানে যোগে লাশ দেশে পাঠানো হবে। এদিকে ঘাতক পাকিস্তানি চালককে আটক করেছে স্থানীয় পুলিশ।

এস রহমান সোহেল/জনশক্তি

আরও পড়ুন