২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • ডুবাইল একতা সংসদের উদ্যোগে হত দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ




  • ডুবাইল একতা সংসদের উদ্যোগে হত দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

    মানিকগঞ্জের সিংগাইর উপজেলার গোবিন্দলে অন্তত ৩০জন অসহায় হত দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে ডুবাইল একতা সংসদ। পূর্বঘোষিত কর্মসুচির অংশ হিসাবে ৮জানুয়ারী এই ৩০জনকে শীতবস্ত্র বিতরণ করা হয়।

    কর্মসূচীতে স্বার্বিক সহযোগিতা করেন সৌদি আরব প্রবাসী উসমান গনী, অলিউল্লাহ সাদ্দাম, মুহাম্মাদ জাহের, আমিনুল ইসলাম, কাতার প্রবাসী ইমন হোসেন, বাহরাইন প্রবাসী আক্কাছ আলি। এছাড়া দুবাই থেকেও এক প্রবাসী এতে সহযোগীতা করেন।

    এসময় উপস্থিত ছিলেন, ডুবাইল একতা সংসদের সাধারণ সম্পাদক সাইফুল্লাহ মনছুর, সহ সভাপতি হেলাল আহমেদ, যুগ্ন সাধারণ সম্পাদক সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, প্রচার সম্পাদক বাদল আহমেদ বাঁধন, ক্রিড়া সম্পাদক দুলাল আহমেদ ও সহ প্রচার সম্পাদক আব্দুল্লাহ নিরব সহ অন্যান্য সদস্যবৃন্দ।

    জমিলা বেগম ও অবলা বেগম জানান, প্রচন্ড শীতে পর্যাপ্ত পরিমানে শীতের পোশাক না থাকায় তাদের অনেক কষ্ট করতে হচ্ছিল। শীতবস্ত্র পেয়ে তারা কৃতজ্ঞ প্রকাশ করেন। এছাড়া অন্যান্যরাও শীতবস্ত্র পেয়ে আনন্দিত, তারা সকলের জন্য দোয়া করেন।

    এবিষয়ে অত্র সংগঠনের সাধারণ সম্পাদক সাইফুল্লাহ মনছুর জানান, ডুবাইল এলাকা ঘুরে দেখি শীতের তীব্রতা বেশী হওয়ায় তারা অনেকটা কষ্টে রয়েছে, তাই আমরা প্রবাসী ভাইদের সহযোগীতায় এই উদ্যোগ গ্রহন করি। সকলে সহযোগীতা পেলে আগামীতেও এরকম সামাজিক উন্নয়ন মূলক কাজ করা সম্ভব  বলে তিনি জানান। অসহায়দের সহযোগীতার স্বার্থে তিনি স্থানীন দাতা গোষ্ঠীকে এগিয়ে আসার আহবান জানান।

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন