২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পুলিশ বাহিনীকে দুর্নীতি ও মাদকমুক্ত করার পদক্ষেপ সিঙ্গাইরে সাত মামলার পলাতক আসামি ডাকাত রিয়াজুল গ্রেফতার এক দিনে ৪৭ মামলার রায়, হাসিমুখে বাড়ি ফিরলেন ৪৬ দম্পতি নোয়াখালী জেলা রোভারের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ ও যুক্তরাষ্ট্র যুবলীগের ভার্চুয়াল সভা পৌর নির্বাচন ও দলীয় কাউন্সিলকে সামনে রেখে সিঙ্গাইর উপজেলা আ.লীগের বর্ধিত সভা গৃহকর্মীকে ধর্ষণের পর সাততলা থেকে ফেলে দেওয়া হয় ঢাবি ছাত্রী ধর্ষণ: মজনুর যাবজ্জীবন কারাদণ্ড ঢাকা মহানগর উত্তর আ.লীগের অর্থ সম্পাদক হলেন শিল্পপতি সালাম চৌধুরী টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ
  • প্রচ্ছদ
  • ঢাকা মহানগর উত্তর আ.লীগের অর্থ সম্পাদক হলেন শিল্পপতি সালাম চৌধুরী




  • ঢাকা মহানগর উত্তর আ.লীগের অর্থ সম্পাদক হলেন শিল্পপতি সালাম চৌধুরী

    মোবারক হোসেন:

    ক্ষমতাসীন আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ শাখা ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (১৮ নভেম্বর) দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সই করা চিঠির মাধ্যমে ৭৫ সদস্য বিশিষ্ট এই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। ২০১৯ সালের ৮ ডিসেম্বর সম্মেলনের মাধ্যমে শেখ বজলুর রহমান সভাপতি ও এস এম মান্নান কচি সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন। সম্মেলনের প্রায় দুই বছরের মাথায় পূর্ণাঙ্গ কমিটি পেলো ঢাকা উত্তর। ঘোষিত কমিটিতে মানিকগঞ্জের কৃতি সন্তান শিল্পপতি ইঞ্জিনিয়ার সালাম চৌধুরীকে অর্থ সম্পাদক করা হয়।

    এছাড়া নবগঠিত পূর্ণাঙ্গ কমিটিতে উপদেষ্টা পরিষদে রয়েছেন সরকারি দলের সংসদ সদস্য ও শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম আতিক, ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক, অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুকুল চৌধুরী, শহীদুল্লাহ ভূঁইয়া, আবুল হাশেম চেয়ারম্যান, শফিউল্ল্যাহ শফি, শেখ মুজিবুর রহমান, লিয়াকত আলী, হায়দার আলী খান, আলাউদ্দিন আল আজাদ, সুলতান হোসেন, আবুল কাশেম, অ্যাডভোকেট আবু হানিফ ও নুরুন্নাহার খান। সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, সংসদ সদস্য আসলামুল হক, আব্দুল কাদের খান, নাজিম উদ্দিন, জাহানারা বেগম, মো. ওয়াকিল উদ্দিন, মফিজ উদ্দিন আহম্মদ, আনোয়ার হোসেন মজুমদার, হাজী মো. বশির আহম্মেদ ও আবুল কাশেম খান।

    কমিটির অর্থ সম্পাদক ইঞ্জিনিয়ার সালাম চৌধুরী মানিকগঞ্জ জেলা পরিষদ সদস্য, বিজিএমএ’র সাবেক পরিচালক ও পোশাক শিল্পপ্রতিষ্ঠান অ্যাডভ্যান্স অ্যাটোয়ার লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক। তার বাড়ি মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের কুশিয়ারচর গ্রামে।

    সালাম চৌধুরী চলমান করোনায় কর্মহীন ও অভাবী জনগোষ্ঠীকে মানবিক সহায়তার স্বীকৃতি স্বরূপ মানিকগঞ্জ জেলা প্রশাসকের প্রশংসাপত্র পেয়েছেন। সম্প্রতি জেলা প্রশাসকের কার্যালয় থেকে এই সমাজ হিতৈষী শিল্পপতিকে প্রশংসাপত্র প্রদান করা হয়।

    এছাড়াও সালাম চৌধুরী প্রাকৃতিক দুর্যোগসহ সারা বছরই নিজ প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারি ও এলাকার অসহায় দুস্থ মানুষের বিপদ-অাপদে পাশে দাঁড়ান ও সাহায্য সহযোগীতা করেন।

    শিল্পপতি সালাম চৌধুরীসহ নবগঠিত ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির সকল সদস্যকে উষ্ণ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও নানা শ্রেণী পেশার মানুষ।

    আরও পড়ুন