৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
শয়তান যেভাবে মুসলিম ভ্রাতৃত্ব বিনষ্ট করে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর: হাজী সেলিমের ছেলে এরফান গ্রেপ্তার সালাম নিয়ে বিতর্কিত মন্তব্য: ঢাবি অধ্যাপকের বিরুদ্ধে মামলা ঢাকা বিভাগের শ্রেষ্ঠ শিক্ষক হলেন সিঙ্গাইরের কৃতি সন্তান রেজাউল করিম তথ্যমন্ত্রী হাসান মাহমুদের সুস্থতা কামনায় রাজশাহীতে দোয়া মাহফিল সম্পত্তির লোভে মায়ের লাশ ৫ টুকরো করল ছেলে! কারাফটকে বিয়ে, তারপর মিলবে সাজাপ্রাপ্ত ধর্ষকের জামিন: হাইকোর্ট সিঙ্গাইরে যাত্রীবাহী বাস খাদে, চালকসহ তিনজন নিহত লেবাননে ফের সায়াদ হারিরি প্রধানমন্ত্রী নির্বাচিত ডিআইজি হাবিবুর রহমানের জায়গায় হলো বেদে সম্প্রদায়ের কবরস্থান
  • প্রচ্ছদ
  • তারেকুজ্জামান রাজিব আটক




  • তারেকুজ্জামান রাজিব আটক

    নিজস্ব প্রতিনিধি: চলমান ক্যাসিনোবিরোধী অভিযানের অংশ হিসেবে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা থেকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩৩ নম্বর ওয়ার্ডের (মোহাম্মদপুর) কাউন্সিলর এবং ঢাকা মহানগর উত্তর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তারেকুজ্জামনা ওরফে জনতার কমিশনার রাজীবকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

    আজ শনিবার রাত ১১টার দিকে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার ৮ নম্বর রোডের ৪০৪ নম্বর বাসায় আত্মগোপনে থাকা তারেকুজ্জামান রাজিবকে আটক করা হয়। তাকে আটক করার বিষয়টি নিশ্চিত করেছেনে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম।

    সারওয়ার আলম জানান, রাজীবের বিরুদ্ধে অবৈধভাবে জমি দখল, চাঁদাবাজিসহ সুনির্দিষ্ট বিভিন্ন অভিযোগে রয়েছে। এছাড়া সে ক্যাসিনো ব্যবসার সঙ্গে জড়িত, তাই আটক করা হয়েছে। এখন তাকে নিয়ে এই ৪০৪ নম্বর বাসায় তল্লাশি অভিযান চালানো হচ্ছে। অভিযান শেষে বিস্তারিত জানানো হবে।

    উল্লেখ্য, ক্যাসিনো কান্ড এবং মোহাম্মপুরের বিভিন্ন এলাকায় চালানো তার দখল এবং চাঁদার বিষয়টি বিভিন্ন গণমাধ্যমে আসার পরে থেকেই গত ১২ অক্টোবর থেকে আত্মগোপনে চলে যান রাজিব।

    আল আমিন রাজু/জনশক্তি

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন