২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার মজিবুর রহমান মোল্যার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

তারেকুজ্জামান রাজিব আটক

নিজস্ব প্রতিনিধি: চলমান ক্যাসিনোবিরোধী অভিযানের অংশ হিসেবে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা থেকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩৩ নম্বর ওয়ার্ডের (মোহাম্মদপুর) কাউন্সিলর এবং ঢাকা মহানগর উত্তর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তারেকুজ্জামনা ওরফে জনতার কমিশনার রাজীবকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আজ শনিবার রাত ১১টার দিকে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার ৮ নম্বর রোডের ৪০৪ নম্বর বাসায় আত্মগোপনে থাকা তারেকুজ্জামান রাজিবকে আটক করা হয়। তাকে আটক করার বিষয়টি নিশ্চিত করেছেনে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম।

সারওয়ার আলম জানান, রাজীবের বিরুদ্ধে অবৈধভাবে জমি দখল, চাঁদাবাজিসহ সুনির্দিষ্ট বিভিন্ন অভিযোগে রয়েছে। এছাড়া সে ক্যাসিনো ব্যবসার সঙ্গে জড়িত, তাই আটক করা হয়েছে। এখন তাকে নিয়ে এই ৪০৪ নম্বর বাসায় তল্লাশি অভিযান চালানো হচ্ছে। অভিযান শেষে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, ক্যাসিনো কান্ড এবং মোহাম্মপুরের বিভিন্ন এলাকায় চালানো তার দখল এবং চাঁদার বিষয়টি বিভিন্ন গণমাধ্যমে আসার পরে থেকেই গত ১২ অক্টোবর থেকে আত্মগোপনে চলে যান রাজিব।

আল আমিন রাজু/জনশক্তি

আরও পড়ুন