২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • তিনশত পিচ ইয়াবাসহ ৩ মাদক সম্রাট আটক




  • তিনশত পিচ ইয়াবাসহ ৩ মাদক সম্রাট আটক

    এ,কে এম গিয়াসউদ্দিন,বিশেষ প্রতিনিধি: ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মিজিরবাজার সংলগ্ন, হাজী মোঃ শাহে এমরান হাওলাদার মঞ্জিল থেকে, ৩শত পিচ ইয়াবাসহ ৩ মাদক সম্রাটকে আটক করেছে বোরহানউদ্দিন থানা পুলিশ।

    আটক কাজল হাওলাদার ২শত পিচ, ইকবাল হোসেন রাসেল ৫০পিচ ও সুমন মিয়াকে ৫০পিচ ইয়াবাসহ আটক করেন থানা পুলিশ।

    মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা বিক্রির সময় বোরহানউদ্দিন থানার ওসি ম. এনামুল হকের নেতৃত্বে এসআই মোহাইামনুল, আলমঙ্গীর, বশির ও এ এসআই সাঈদসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন।

    আটক ইকবাল হোসেন রাসেল লালামোহন উপজেলার পাশ্চিম চর উম্মেদ ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মাকসুদ আলমের ছেলে, তার বিরুদ্ধে বোরহানউদ্দিন থানাসহ বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে, তিনি দীর্ঘদিন মাদক বিক্রিকরে আসছিল, এলাকায় মাদক সম্রাট বলে পরিচিত এবং বিভিন্ন সময় নিজেকে অপরাধ থেকে আরাল করতে সাংবাদিক পরিচয় দেন। আটক কাজল বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের এমরান হাওলাদারের ছেলে, তিনি এলাকায় জ্বীনের বাদশা ও মাদক সম্রাট বলে পরিচিত, তার বাড়িতেই ইয়াবা বিক্রির সময় আটক হন তারা, তিনি বলেন আমার ঘরে ইয়াবা বিক্রির সময় পুলিশ আমাদেরকে আটক করেন, আমি আর ইয়াবা বিক্রি করব না। আটক সুমন রায়পুরা থানার দৌলতকান্দি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের কিচমত আলীর ছেলে।

    আটককৃতদের বিরুদ্ধে বোরহানউদ্দিন থানায় মাদক আইনে মামলা হয়েছে। স্থানীয় সাধারণ মাণুষ জানায়, আটক কাজল , ইকবাল হোসেন রাসেল এলাকায় প্রতিনিয়ত ইয়াবা বিক্র করত, তারা এলাকার যুব সমাজকে হুমকির মুখে রেখেছিল, আজ তারা ও তাদের এক আত্মিয়সহ ৩শত পিচ ইয়াবাসহ আটক হয়েছে, তাই বোরহানউদ্দিন থানার ওসি ম. এনামুল হককে ধন্যবাদ ও অভিনন্দন জানাই।

    তারা আরো বলেন, ওসি ম.এনামুল হক যোগদানের পর কাচিয়া ইউনিয়নসহ বিভিন্ন এলাকায় মাদকের বিরুদ্ধে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

    বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ ম. এনামুল হক বলেন, আমরা অভিযান চালিয়ে ৩শত পিচ ইয়াবাসহ ৩ মাদক সম্রাটকে আটক করেছি, মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলবে।

    এস রহমান/জনশক্তি

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন