২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার মজিবুর রহমান মোল্যার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল
জনশক্তি রিপোর্ট:

দল ভারী করতে খারাপ লোকের প্রয়োজন নেই: কাদের

দল ভারী করতে খারাপ লোকের প্রয়োজন নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের । আজ রোববার সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আ.লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের এক বিশেষ বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।

কাদের বলেন, দলীয় প্রধানের শুদ্ধি অভিযানের প্রেক্ষাপটে যেকোনো শাখায় বিতর্কিত ও খারাপ ব্যক্তিরা থাকলে তাদেরকে বাদ দেয়া হবে।

নেতা-কর্মীদের উদ্দেশে কাদের বলেন, দলে ভালো লোকদের নিয়ে আসেন। যারা মহান স্বাধীনতা যুদ্ধ ও স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ভালোবাসেন। আওয়ামী লীগে যারা দলের নাম ভাঙিয়ে অপকর্ম করছে, তাদের চিহ্নিত করুণ। এদের দলে রাখা যাবে না। এরা দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করছে। এদের দল থেকে বের করে দেওয়া হবে।

আরও পড়ুন