১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন করোনাভাইরাস প্রতিরোধ ও অপরাধ নির্মূলে তৎপর সিঙ্গাইর থানা পুলিশ

দুবাইয়ে মোহাম্মদ শাহাব ইলেকট্রনিক ট্রেডিং এর যাত্রা শুরু

প্রবাসী ডেস্ক: সংযুক্ত আরব আমিরাতে প্রবাসী বাংলাদেশী ব্যবসায়ীরা বিভিন্ন ব্যবসার পাশা পাশি মোবাইল ব্যবসায় অত্যান্ত দক্ষতা ও সুনামের সহিত কাজ করে আসছেন। তেমনি একজন সফল উদ্যোগতা ফয়সাল আহম্মেদ ও শাহাব উদ্দনি। এই মোবাইল ব্যবসায় মোহাম্মদ শাহাব ইলেকট্রনিকস ট্রেডিং এল এল সি নামে প্রতিষ্ঠানটি নতুন করে যাত্রা শুরু করেন।

দুবাই দেরার আল নাখিলে এ প্রতষ্ঠিানটির শুভ উদ্ভোধন করা হয়। উদ্ভোধনী অনুষ্ঠানে আগত ব্যবসায়ীরা বলেন বাংলাদেশের শ্রম বাজার দীর্ঘ সাত বছরের বেশী সময় ধরে বন্ধ থাকায় বিভিন্ন ব্যবসায়ী তাদের প্রতিষ্ঠান পরিচালনা করতে হিমশিম খাচ্ছেন। তবে বাংলাদেশের শ্রম বাজার আবারও চালু হলে ব্যবসায় আরো প্রসার ঘঠানো সম্ভব।

এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহম্মদে ও মোঃ শাহাব উদ্দনি। অনুষ্ঠানে প্রতষ্ঠিানটির লোকাল স্পনসর মোহাম্মদ আলী আহম্মদ ইসা আল মনসুরী, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ বদরুল ইসলাম, মোঃ আজিম উদ্দিন, এনামুল হক, সোলেমান আহম্মেদ রানা সহ বিভিন্ন ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

পরে প্রতিষ্ঠানটির সাফল্য কামনা করেন আগত অতিথিরা।

এস রহমান/জনশক্তি

আরও পড়ুন