২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |

দুলারহাট আদর্শ ডিগ্রি কলেজের শোক

একে এম গিয়াসউদ্দিন,বিশেষ প্রতিনিধি: ভোলা চরফ্যাশন উপজেলার দুলার হাট আদর্শ ডিগ্রী কলেজের মেধাবী ছাত্র মো: তৌহিদুল ইসলাম রাকিব(২০)আর নেই। (ইল্লানিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

জানা যায় গত ৩১শে জুলাই বুধবার আবুবকরপুর ইউনিয়নের মোতালেব মিয়ার বাজারে টমটমের সাথে মটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হয় তৌহিদুল ইসলাম রাকিব(২০), তাকে চরফ্যাশন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ভোলা থেকে স্পিড বোটে বরিশাল শেরেবাংলা মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে রাত ১২.১০ মিনিটে সে শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

দুুলার হাট আদর্শ ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো:শাহে আলম(খোকন) জানান দু’দিক থেকে আসা লাইট বিহীন টমটমের সাথে মটর সাইকেলে ধাক্কা লেগে বাইকে থাকা রাকিব সহ দু’জন গুরুতর আহত হয়, আহত আবস্থায় বরিশাল নেওয়ার পথে তৌহিদুল ইসলামের মৃত্য হয়। আর একজন মো: সোহাগ গুরুতর অবস্থায় ঢাকা পঙ্গু হাসপাতালে হস্তান্তর করা হয়েছে।

রাকিবের মৃত্যুতে দুলারহাট আদর্শ ডিগ্রি কলেজের শিক্ষক,শিক্ষিকা ও ছাত্র ছাত্রীরা এবং কলেজ ছাত্রলীগ শোক প্রকাশ করেন।  সাথে সাথে তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়।

এদিকে পারিবারিক সুত্রে জানা যায় বুধবার মতলব মিয়ার বাজার যাওয়ার পথে সামনে থাকা টেম্পু ও হাই স্পিড বাইকের ধাক্কায় গুরুতর আহত হয়ে রক্তক্ষরনে বরিশাল নেওয়ার পথেই তার মৃত্য হয়। নিহতের বাড়িতে বইছে শোকের মাতম।

এস রহমান সোহেল/জনশক্তি

আরও পড়ুন