১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন করোনাভাইরাস প্রতিরোধ ও অপরাধ নির্মূলে তৎপর সিঙ্গাইর থানা পুলিশ

দূর্নীতি নির্মূল এ্যাকশনে কোন অপরাধী ছাড় পাবেনা: জ্যাকব

এম. মাহাবুবুর রহমান নাজমুল, জেলা প্রতিনিধি, ভোলা।।

যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার চলমান দূর্নীতি বিরোধী পদক্ষেপ দেশ-বিদেশে প্রশংসিত। বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের জন্য সামাজিক বৈষম্য দূর করতে তৃণমূল পর্যায়ে জনগণকে উন্নয়নের সুফলভোগ করতে দূর্নীতি নির্মূল এ্যাকশনে কোন অপরাধী ছাড় পাবেনা।

রবিবার দুপুর ১২ টায় ভোলার চরফ্যাশনে আমিনাবাদ ও আবদুল্লাপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সাংগঠনিক কমিটির কাউন্সিল উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন, আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, আওয়ামীলীগ নেতা অধ্যক্ষ কায়ছার আহাম্মেদ দুলাল, মনির আহমেদ শুভ্র, এনায়েত উল্যাহ সবুজ, এস.এম. মোর্শেদ, মাজহারুল ইসলাম ও ইলিয়াছ মাষ্টার প্রমুখ।

রবিবার থেকে বৃহস্পতিবার ৫দিনব্যাপী ২১ইউনিয়নের মধ্যে প্রাথমিক পর্যায়ে ১০ ইউনিয়নে সরাসরি ভোটের মাধ্যমে তৃনমূল নেতৃত্ব নির্বাচিত হবে। এরপর নভেম্বর এর প্রথমার্ধে আরো ১১ ইউনিয়নের কাউন্সিল অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন