২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইর পৌর এলাকায় ন্যায্য মুল্যে ওএমএস’র চাল ও আটা বিক্রি শুরু লকডাউনে সিঙ্গাইরে কারখানা খোলা রাখায় পঞ্চাশ হাজার টাকা জরিমানা বিধিনিষেধ লঙ্ঘনের দায়ে সিঙ্গাইরে ৫১ জনকে ৫৬৪০০ টাকা জরিমানা এবার ঈদে কোরবানি হয়েছে ৯৭ লাখ পশু, অবিক্রীত ২৮ লাখ ডিসির মহানুভবতা: দণ্ডের পরিবর্তে খাদ্যসামগ্রী পেল অটোরিকশা চালকরা লেবাননে বাংলাদেশী প্রবাসীদের ঈদ আনন্দ মেলা আনন্দঘন পরিবেশে আজকের তরুণ কণ্ঠ’ র বর্ষপূর্তি উদযাপন সিঙ্গাইরে চালককে জবাই করে অটোরিকশা ছিনতাই, গাড়িসহ তিনজন গ্রেফতার বিনামূল্যে মাস্ক বিতরণ সম্প্রীতির মানিকগঞ্জ ফেসবুক গ্রুপের ভিজিএফ চাল পেল সিঙ্গাইর পৌরসভার ৩০৮১ পরিবার

ধর্ষণকারীদের বিরুদ্ধে মিছিল করায় শিক্ষার্থীকে পেটালো ছাত্রলীগ

জনশক্তি রিপোর্ট:

জনশক্তি রিপোর্ট:

দেশ ব্যাপী আলোচিত ধর্ষণের প্রতিবাদ মিছিলে অংশ নেওয়ায় শিক্ষার্থীকে পিটিয়েছে ছাত্রলীগ। মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় এক শিক্ষার্থীকে ডেকে নিয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে তাকে পেটানোর অভিযোগ উঠেছে। মঙ্গলবার বিকেলে জুড়ী উপজেলার নাইট চৌমূহনা এলাকায় এই ঘটনাটি ঘটে।

জানা যায় সম্প্রতি এমসি কলেজে ছাত্ররীগ নেতাকর্মীর গণধর্ষণসহ সারাদেশের ধর্ষণকারীদের গ্রেফতার ও উপযুক্ত শাস্তির দাবিতে সোমবার জুড়ী বাজারে এক বিক্ষোভ মিছিল করে সাধারণ শিক্ষার্থীরা। এই রেশ ধরে জুড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কয়েকজন নেতাকর্মী মিলে শাহাব উদ্দিন (২৭) নামের ওই শিক্ষার্থীকে বেদড়ক মারধর করে।

পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেন।

নির্যাতনের শিকার শিক্ষার্থী শাহাব উদ্দিন বলেন জুড়ীতে দেশব্যাপী ধর্ষণের প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল হয়। সেটিতে আমিও ছিলাম।

এই টার্গেট নিয়ে দুপুরে জুড়ী বাজারে উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাব উদ্দিন সাবেল ও সাধারণ ইকবাল ভূঁইয়া আমার মোটরসাইকেলে উঠে। বলে আমার সাথে কথা আছে। চা খেতে খেতে বলা যাবে। এই বলে তারা আমাকে নাইট চৌমুহনায় নিয়ে যায়। ওখানে আগে থেকে ওৎ পেতে থাকা ১৫-২০ জন ছাত্রলীগ নেতাকর্মী হঠাৎ করে সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশে আমার উপর অতর্কিত হামলা চালায়। তাদের বেদড়ক পিটুনীতে আমি জ্ঞান হারিয়ে ফেলি। পরে স্থানীয়রা ওখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। তিনি বলেন একপর্যায়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। পরে আমার মোটরসাইকেলটি থানায় নিয়ে যায়।

এবিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাব উদ্দিন সাবেল বিষয়টি অস্বীকার করে বলেন এরকম কোনো ঘটনা ঘটেনি।

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সঞ্জয় চক্রবর্তী বলেন আমরা এরকম কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেবো। বিকেলে চৌমুহনায় একটি মোটরসাইকেল পেয়েছি। মালিকানা যাচাইয়ের জন্য সাইকেলটি থানায় নিয়ে আসা হয়েছে।

আরও পড়ুন