১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • ধানের শীষের পক্ষে জনজোয়ারে সরকারের স্বড়যন্ত্র ভেসে যাবে — জয়নুল আবেদিন
  • ধানের শীষের পক্ষে জনজোয়ারে সরকারের স্বড়যন্ত্র ভেসে যাবে — জয়নুল আবেদিন

    আব্দুল্লাহ মামুন, বরিশাল প্রতিনিধিঃ ভেদাভেদ এর সময় নেই সব কিছুর উর্ধে দলের স্বার্থে দেশের স্বার্থে ঐক্যবদ্ধ ভাবে ধানের শীষের পক্ষে কাজ করে বিজয় ছিনিয়ে আনতে হবে। এলক্ষে আপনাদের নিজ নিজ কেন্দ্রে পাহাড়া দিয়ে আপনার এবং সাধারন ভোটারদের ভোটাধিকার আদায় করে নিতে হবে। এই নির্বাচন আমার নির্বাচন নয় এই নির্বাচন খালেদা জিয়ার মুক্তির নির্বাচন। এই নির্বাচন গনমানুষের মুক্তির নির্বাচন।

    আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন কে কেন্দ্র করে ধানের শীষের সমর্থনে বাবুগঞ্জে যুবদলের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বরিশাল -৩ আসনের বিএনপি মনোনীত প্রার্থী এ্যাডভোকেট জয়নুল আবেদীন এসব কথা বলেন ।
    এসময় তিনি আরো বলেন নির্বাচন নিয়ে সরকার গভীর ষড়যন্ত্র করছে। কিন্তু মুক্তির প্রতিক ধানের শীষের পক্ষে জনজোয়ারে এসব স্বড়যন্ত্র ভেসে যাবে। তিনি আইন শৃংখলা রক্ষা কারী বাহিনীর উদ্দেশ্যে বলেন আপনাদের আমরা সন্মান করি নিজেদের সন্মান নিজেরা ধরে রাখবেন। বিনা অপরাধে কাউকে হয়রানী করবেন না। আমার নেতাকর্মী কোন ভুল করলে আমাকে বলবেন আমি বিচার করব। কিন্তু কোন কর্মীর উপর হাত দিবেন না , মনে রাখবেন এই নির্বাচন শেষ নির্বাচন নয়।

    শনিবার সকাল ১০ টায় বাবুগঞ্জ উপজেলা যুবদলের সভাপতি আওলাদ হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মহসিন আলমের সঞ্চালনায় রহমতপুর মাধ্যমিক বিদ্যালয় হলরুমে আয়োজিত উক্ত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা ছাত্রদলের সাবেক সভাপতি বিএনপি নেতা আলী আজগর ফকির, জেলা যুবদলের সাধারন সম্পাদক এইচ এম তসলিম উদ্দিন, বক্তব্য রাখেন বাবুগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও সাবেক যুবদল সাধারন সম্পাদক জাকির হোসেন ফকির, যুবদল নেতা এ্যাডভোকেট মিজানুর রহমান শামীম, বাবুগঞ্জ উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত খান, সিঃ যুগ্ন সম্পাদক মোঃ মিলন খান।

    যুবদল নেতা মো রাকিবুল হাসান খান, মোঃ নাসির উদ্দিন খান,মোঃ রিয়াজ শরিফ, মাধবপাশা ইউনিয়ন যুবদল সাধারন সভাপতি রতন তালুকদার, চাঁদপাশা ইউনিয়ন সভাপতি মো বাচ্চু, সাধারন সম্পাদক মোঃ আনিস খোকোন দেহেরগতি ইউনিয়ন যুবদল সভাপতি মোঃ কবির আকন,কেদারপুর ইউনিয়ন যুবদল সহ সভাপতি কামরুল ইসলাম, জাহাঙ্গীর নগর ইউনিয়ন যুবদল সভাপতি আঃমান্নান সাধারন সম্পাদক ফারুক প্রমুখ। মতবিনিময় শেষে বিকেলে বাবুগঞ্জের দেহেরগতি মাধবপাশা সহ বিভিন্ন স্থানে গনসংযোগ করেন জয়নুল আবেদীন। এসময় উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা নির্বাচন পরিচানা আহবায়ক সাবেক উপজেলা চেয়ার ম্যান সুলতান আহমেদ খান,আহবায়ক ও বাবুগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ইসরাত হোসেন কচি তালুকদার,সিঃযুগ্ন আহবায়ক ও উপজেলা বিএনপি সাধারন স্পাদক ওহিদুল ইসলাম প্রিন্স,যুগ্ন আহবায়ক আঃ করিম হাওলাদার, শামসুল আলম ফকির, কাজী নজরুল ইসলাম মিলন, নজরুল ইসলাম বাদশা,জামাতের আমীর মোঃ রফিকুল ইসলাম সহ উপজেলা ও ইউনিয়ন বিএনপি ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ।

    আরও পড়ুন

    [X]