১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • ধামরাইয়ে তুচ্ছ ঘটনার জের ধরে যুবককে কোপালো ছাত্রলীগ নেতা
  • ধামরাইয়ে তুচ্ছ ঘটনার জের ধরে যুবককে কোপালো ছাত্রলীগ নেতা

    ধামরাই প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে ভ্যান এক্সিডেন্টকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা থামাতে চাওয়ায় এক যুবককে কুপিয়েছে চালক পক্ষের আত্মীয় ছাত্রলীগ নেতারা।

    বৃহস্পতিবার (৩ জানুয়ারি) উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের বড়নালাই গ্রামে এই ঘটনা ঘটে। কোপানোর শিকার আরিফুল ইসলাম (২৭) ধামরাই ৫০ শয্যা হাসপাতালের কর্মচারী।

    জানা গেছে, বুধবার (২ জানুয়ারি) বড়নালাইয়ের সানোয়ারের ছেলে আব্দুল্লাহকে (৪) হাতকোড়ার এক ভ্যানের চালক এক্সিডেন্ট করে পালিয়ে যায়। পরে, সেখানে থাকা লোকজন বাইক নিয়ে তাদের ধাওয়া দিলে তাদেরকে মারধর করে ভ্যান চালকের লোকজন। এসময় সংঘর্ষ থামিয়ে দুই পক্ষকে যার যার এলাকায় পাঠিয়ে দেন আরিফ।

    এই ঘটনার জেরে, বৃহস্পতিবার সন্ধ্যায় আরিফের ছোট ভাই আরমানের ফার্মেসিতে ভ্যান চালকের পক্ষ হয়ে হামলা চালায় মারামারির ঘটনায় অংশ নেয়া স্থানীয় ছাত্রলীগের নেতা স্বপন (২৪), জাহিদ (২৬), রতন (২৭), মোতালেবসহ প্রায় ২০-২৫ জন।

    এসময় তারা আরিফের উপরে চাপাতি, রামদা দিয়ে উপর্যুপরি হামলা চালায়। কোপের আঘাতে গুরুতর আহত আরিফকে কাওয়ালিপারা হাসপাতালে নিলে তারা তাকে মানিকগঞ্জ সদর হাসপাতালে রেফার করে।

    বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি চেয়ারম্যান কাদের মোল্লা বলেন, এই ঘটনা গতকাল প্রথম ঘটে। আমি মীমাংসা করতে ইউপি মেম্বারকেও জানিয়েছিলাম। কিন্তু আজ আবারও এই ঘটনা ঘটলো। আমি এর বিরুদ্ধে সুষ্ঠু ব্যাবস্থা নিব।

    কাওয়ালিপারা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মহিদুল ইসলাম বলেন, এখনও লিখিত অভিযোগ পাইনি। পেলে ব্যাবস্থা নেয়া হবে।

    ধামরাই থানার ওসি দিপক সাহা বলেন, ঘটনা শুনেছি। সকালে ফোর্স পাঠানো হবে।

    আরও পড়ুন

    [X]