২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
রাস্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা জসিম উদ্দিনের দাফন সম্পন্ন সাভারে সময় টিভির সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা সিঙ্গাইরে হেরোইন সেবনের অভিযোগে মাদকাসক্তকে ৬ মাসের কারাদণ্ড সিঙ্গাইরে পুলিশের উদ্যোগে অটোরিকশা চালকরা পেল জেলা পরিষদের খাদ্যসামগ্রী অটোরিকশা চালকদের খাদ্যসামগ্রী দিয়ে প্রশংসিত ওসি সিঙ্গাইর পৌর এলাকায় ন্যায্য মুল্যে ওএমএস’র চাল ও আটা বিক্রি শুরু লকডাউনে সিঙ্গাইরে কারখানা খোলা রাখায় পঞ্চাশ হাজার টাকা জরিমানা বিধিনিষেধ লঙ্ঘনের দায়ে সিঙ্গাইরে ৫১ জনকে ৫৬৪০০ টাকা জরিমানা এবার ঈদে কোরবানি হয়েছে ৯৭ লাখ পশু, অবিক্রীত ২৮ লাখ ডিসির মহানুভবতা: দণ্ডের পরিবর্তে খাদ্যসামগ্রী পেল অটোরিকশা চালকরা

নওগাঁয় হোম কোয়ারেন্টাইনে ১০৮৫ জন

নওগাঁয় কতজন প্রবাসী এসেছেন তার সঠিক হিসাব সিভিল সার্জন অফিসে নেই। এখন পর্যন্ত এ জেলায় ১ হাজার ৮৫ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। ১৪ দিন তাদের বাড়িতে অবস্থানের পরামর্শ দিয়েছে স্বাস্থ্য বিভাগ। রোববার এ তথ্য নিশ্চিত করেন নওগাঁর সিভিল সার্জন ডা. আখতারুজ্জামান আলাল।

হোম কোয়ারেন্টাইনে থাকাদের মধ্যে নওগাঁ সদরে ২০৮ জন, রানীনগরে ৯১, আত্রাইয়ে ১৪০, মহাদেবপুরে ১৩৮, মান্দায় ১০০, বদলগাছীতে ১০৬, ধামইরহাটে ৩১, পত্নীতলায় ১৩৩ , নিয়ামতপুরে ৭৫, সাপাহারে ৭০ এবং পোরশায় ৩৪ জন।

এর আগে শনিবার (২১ মার্চ) পর্যন্ত নওগাঁয় হোম কোয়ারেন্টাইনে ছিল ২৪৩ জন। একদিনের ব্যবধানে রোববার তা ৮৪২ জন বেড়েছে।

নওগাঁ জেলা সিভিল সার্জন ডা. আখতারুজ্জামান আলাল বলেন, জেলায় প্রবাসীদের ফিরে আসার সংখ্যা বৃদ্ধি পেয়েছে। প্রবাসীরা যেদিন থেকে তার এলাকায় আসছেন সেদিন থেকে তার হোম কোয়ারেন্টাইন শুরু করা হচ্ছে। বাইরে ঘোরাফেরা না করে বাড়িতে অবস্থানের পরামর্শ দেয়া হচ্ছে। তাদের বিষয়ে খোঁজখবর রাখা হচ্ছে। ১৪ দিনের মধ্যে তাদের শরীরে কোনো উপসর্গ দেখা দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন