২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার মজিবুর রহমান মোল্যার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

নগ্ন দৃশ্য করার জন্য তাকে জোর করা হয়েছে

বিশ্বজুড়ে ব্যাপক সাড়া ফেলেছে হ্যাশট্যাগ মিটু আন্দোলন। একের এক তারকারা তুলে ধরছেন তাদের যৌন হেনস্থার অভিযোগ। অনেক নামি লোকেরই মুখোশ খুলে পড়েছে মিটু আন্দোলনের কল্যাণে। শুধু নারীরা নয়, অনেকে পুরুষরাও এখন প্রকাশ করছেন যৌন হেনস্থার অভিজ্ঞতা।

মিটু আন্দোলনকে কেন্দ্র করে অনেক তারকা শুনিয়েছেন তাদের জীবনের নানা কষ্টের গল্প। এবার জীবনের এমনই এক অভিজ্ঞতার কথা জানিয়েছেন ‘গেম অব থ্রোনস’ খ্যাত অভিনেত্রী এমিলিয়া ক্লার্ক।

এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, সিনেমা করতে এসে নানা বিপদে পড়েছেন তিনি। নগ্ন দৃশ্য করার জন্য একাধিক প্রযোজক তাকে জোর করেছেন। কিন্তু তিনি কখনই মাথা নত করেননি।

এমিলিয়া আরও বলেন, “এজন্য আমাকে সেটে ঝামেলা পোহাতে হয়েছে। যখন আমি বলেছি, গায়ের চাদরটা রেখে দিতে, তারা বলেছে তোমার ‘গেম অব থ্রোনস’ অনুরাগীদের হতাশ কোরো না।”

সহ-শিল্পী জেসন মোমোয়ারের প্রতি অকুণ্ঠ শ্রদ্ধা জানিয়ে এমিলিয়া বলেন, ‘জেসনের এ ধরনের দৃশ্য করার অভিজ্ঞতা ছিল। অনেক কিছুই হতে পারত। তবে ও যেভাবে গাইড করেছিল তাতে আমি সহজ হতে পেরেছি।’

আরও পড়ুন